Thursday, September 26

কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলা হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান বলেন, সাংবাদিকরা হচ্ছেন দেশ ও জাতির দর্পণ। ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধ সহ সকল গৌরব উজ্জ্বল ভূমিকায় সাংবাদিকদের অবদান জাতি সব-সময় স্মরণ রাখবে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে দেশ ও সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমকে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকেন। দেশের আজকের উন্নয়ন অগ্রগতি সহ সকল ক্ষেত্রে সাংবাদিকদের বড় ধরনের ভূমিকা রয়েছে।
কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দের ও কর্মরত সাংবাদিকদের প্রশংসা করে বলেন, এখানকার সংবাদকর্মীরা অত্যন্ত নির্ভীক। তারা সব-সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ডে সহযোগিতা করে থাকেন। আমি যোগদান করার পর থেকে সেটা প্রত্যক্ষ করেছি। প্রেসক্লাবের উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান।
কানাইঘাটকে সবদিক থেকে এগিয়ে নেওয়ার জন্য এবং সরকারী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি। এছাড়াও তিনি অপসাংবাদিকতা রোধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।
মতবিনিময় সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানকে আশ্বস্ত করে বলেন, কানাইঘাটে কর্মরত সাংবাদিকরা সব-সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও এলাকার সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরে প্রশাসনকে সহযোগিতা করে থাকেন। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।
এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এম. এ হান্নান, প্রেসক্লাবের বর্তমান সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সাধারণ সম্পাদক আব্দুন নুর, ক্রীড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, জসীম উদ্দিন, মুমিন রশিদ।
কানাইঘাট নিউজ ডটকম/২৬ সেপ্টেম্বর ২০১৯ 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়