Thursday, September 26

ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সমাবেশ শুরু হয়।
সমাবেশকে কেন্দ্র করে বেলা ১২টা থেকে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলে দলে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। নেতাকর্মীদের হাতে ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড রয়েছে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিভিন্ন এলাকা থেকে আসছে নেতাকর্মীরা। দলীয় প্রধানের মুক্তির দাবিতে বিভিন্ন ধরণের স্লোগান দিচ্ছেন তারা।
এখন স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ কেন্দ্রীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
উল্লেখ্য, নানা নাটকীয়তার পর বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে ময়মনসিংহ জেলা প্রশাসক ও পুলিশ সুপার সমাবেশ অনুষ্ঠানের লিখিত অনুমতি দিয়েছে। এদিকে আশপাশের জেলাগুলো থেকে সমাবেশের উদ্দেশ্যে বিএনপি নেতাকর্মীদের নিয়ে ছেড়ে আসা পরিবহনকে বিভিন্নস্থানে বাধাগ্রস্ত করছে বলে অভিযোগ করেছেন সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়