Wednesday, September 18

মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি!

মামলার অভিযোগপত্র শুনানির দিন ধার্য থাকায় বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে মোটরসাইকেলে চড়ে আদালতে আসেন মি ন্নি। বরগুনার আলোচিত রি ফাত শরীফ হ ত্যা মামলায় জামিনে মুক্তি পাবার পর আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) প্রথম আদালতে হাজির হন মরহুম রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মি ন্নি। এছাড়া বরগুনা জেলা কারাগারে থাকা এ মামলার অপর সাত অভিযুক্ত আসামীকে আদালতে হাজির করে পুলিশ।
এদিকে আদালতে মি ন্নির হাজির হওয়ার বিষয়টি আগে থেকেই গণমাধ্যমে প্রকাশিত হয়। ফলে আদালত প্রাঙ্গণে মি ন্নিকে দেখার জন্য ভিড় জমায় শত শত উৎসুক জনতা। তাই আদালত প্রাঙ্গণের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মোতায়ন করা হয় অতিরিক্ত পুলিশ বাহিনী।
মি ন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম মামলার ব্যাপারে বলেন বলেন, ‘এ মামলার অভিযুক্ত কিশোর আসামী নাজমুল হোসেনের জামিন শুনানি হবে জেলা ও দায়রা জজ আদালতে। এ কারণে মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে রয়েছে।’
জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন শুনানি শেষে আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার মূল নথি এসে পৌঁছানোর কথা। দুপুর ২টায় এ মামলার অভিযোগপত্র শুনানির সময় নির্ধারণ করা হয়েছিল। তবে মামলার সাতজন কিশোর অভিযুক্ত যশোর শিশু ও কিশোর সংশোধনাগারে থাকায় তাদের আদালতে হাজির করা হয়নি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়