Tuesday, August 27

‘পরিচালক আমাকে হোটেল রুমে নিতে চেয়েছিলেন’

বিনোদন ডেস্ক::

'ডার্টি পিকচার' খ্যাত নায়িকা বিদ্যা বালান সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেই সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি। তবে তার ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতাগুলোই সামনে এসেছে।

বিদ্যা বলেছেন, আমার একটা দিন মনে পড়ছে চেন্নাইয়ে, এক পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি বলেছিলাম চলুন কফি শপে বসে কথা বলি। কিন্তু পরিচালক আমাকে হোটেল রুমে নিয়ে যেতে চেয়েছিলেন। আমি উঠে আমার ঘরের দরজাটা খুলে দিয়েছিলাম, তারপরই পাঁচ মিনিটে ঘর ছেড়ে বেরিয়ে যান তিনি।
বিদ্যা আরো বলেছেন, একবার একজন লিখেছিল, বিদ্যা যা সব ড্রেস পরে তাতে কোনো ব্যবসা তো দূর, ঘরে বসে থাকা উচিত। কথাটা আমাকে অনেকদিন তাড়িয়ে বেরিয়েছিল। আমি সেটা নিয়ে স্বপ্ন দেখতাম আর রাগ হতো। এখন এই কথাগুলো আমাকে ছোঁয় না।
এ অভিনেত্রীর ভেঙেচুরে বিভিন্ন চরিত্রের সঙ্গে মিশে যাওয়ার দক্ষতা সম্পর্কেও অনেকের জানা। গ্ল্যামার লুকের চেয়ে অভিনয়ের বিভিন্ন চরিত্রের মধ্যে দিয়ে নিজেকে মেলে ধরতে ভালোবাসেন তিনি। কিন্তু একসময় নাকি তাকে কেউ নায়িকাই মনে করতো না। বিদ্যা বলেছেন, আমার বাবা-মা চেন্নাই এসে প্রযোজকের সঙ্গে দেখা করেছিলেন। ওই প্রযোজক কয়েকটি ক্লিপ দেখিয়ে বলেছিল, ওকে কি কোনো দিক থেকে নায়িকা মনে হয়?
মায়ের কাছ থেকে ঘটনার কথা শুনে প্রায় ৬ মাস আয়নায় মুখ দেখতে পারেননি বিদ্যা। নিজেকে অত্যন্ত কুৎসিত মনে হয়েছিল তার। সেই থেকে বিদ্যা মনে করেন, অভিনয়ের ক্ষেত্রে লজ্জা-শরম রাখা যাবে না। মনের মাঝে শঙ্কা রাখা যাবেনা। হতে হবে ভয়-ডরহীন। সব সময় ফুরফুরে থাকতে হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়