Wednesday, August 21

স্ত্রীর শেষ স্মৃতি রক্ষায় ব্রিজ থেকে লাফ!

আন্তর্জাতিক ডেস্ক 

বস্তুটি অনেকের কাছে সাধারণই বটে। তবে করো কাছে মহামূল্যবান। কারণ এর সঙ্গে জড়িয়ে আছে অজস্র ভালোবাসার স্মৃতি। আর এ কারণেই কোনোভাবে নিজের কাছ থেকে সরিয়ে রাখতে চান না। তাই তো নিজের জীবনকে তুচ্ছ ভেবে বস্তুটি উদ্ধারে ব্রিজ থেকে লাফ দিলেন ওই  বউ ‘পাগল’ ব্যক্তি। খবর-মিরর।

থাইল্যান্ডে এ অবাক করা কাণ্ডটি ঘটেছে। কামার স্বামীকে একটি মেজারমেন্ট টেপ উপহার দিয়েছিলেন স্ত্রী। সেই কবেই তিনি মারা গেছেন। তবে তার স্মৃতি ৪১ বছর বয়সী ওই ব্যক্তি সযত্নে আঁকড়ে ধরে রেখেছিলেন। সারাক্ষণ উপহারটি সঙ্গেই রাখতেন। 
এক প্রতিবেদনে মিরর জানিয়েছে, দেশটির চনবুড়ির বাসিন্দা ওই ব্যক্তি সমুদ্রের কাছে ব্রিজ ধরে হাঁটছিলেন। হঠাৎ টেপটি হাত ফসকে কাদাভরা জলাশয়ে পড়ে যায়। স্ত্রীর শেষ স্মৃতিটুকু রক্ষায় সঙ্গে সঙ্গেই ঝাঁপিয়ে পড়েন। সে সময় অন্য এক ব্যক্তি তাকে দেখে ফেলেন। বিষয়টি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালে দড়ি দিয়ে টেনে লোকটিকে উদ্ধার করা হয়। 
এদিকে উদ্ধারের পর এত ঝুঁকি নিয়ে ঝাঁপ দেয়ার কারণ জানতে চাইলে ওই ব্যক্তি বলেন, আমার হাতের টেপটি মহামূল্যবান। স্ত্রীর দেয়া শেষ উপহার। সে মারা যাওয়ার সময় আমাকে এটি যত্ন করে রাখতে বলেছিলেন। তার দেয়া প্রতিশ্রুতি রাখতেই নিচে ঝাঁপ দেই।
বিষয়টি জানাজানি হওয়ার পর প্রয়াত স্ত্রীর প্রতি এমন ভালোবাসায় অনেকেই অবাক হয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে লাফ দিয়ে ভালোবাসার সে নজির সৃষ্টি করেছেন, কেউ কেউ এর সমালোচনা করলেও বেশিরভাগ মানুষই প্রশংসায় ভাসিয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়