Thursday, August 29

বিদ্যুৎ বিল বকেয়া, ইমরান খানের দপ্তরের সংযোগ বিচ্ছিন্ন!

কয়েক লক্ষ টাকার  বিদ্যুতের বিল পরিশোধ করেনি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দফতর। আর সেই অনাদায়ী বিলের কারণে প্রধানমন্ত্রীর অফিসেরই বিদ্যুৎ সংযোগ কেটে দিয়েছে বিদ্যুৎ বিভাগ। 

জানা গেছে, ইসলামাবাদ ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি বুধবার ২৮ আগস্ট একটি নোটিশ পাঠায় ইমরান খানের অফিসে। 
পাকিস্তানি মিডিয়ার রিপোর্ট অনুযায়ী,নোটিশে বলা হয় বকেয়া বিল না দিলে বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হবে। গত মাসে বকেয়া বিলের পরিমাণ ছিল ৩৫ লাখ টাকা। সেটা চলতি মাসে গিয়ে দাঁড়িয়েছে ৪১ লাখে। 
বার বার বিদ্যুৎ কোম্পানির পক্ষ থেকে বকেয়ার কথা মনে করিয়ে দেওয়া হলেও কোনও পদক্ষেপ নেয়নি ইমরানের অফিস। তাই শেষ পর্যন্ত বুধবার বিদ্যুৎ সংযোগ কেটেই দিয়েছে তারা।
সংযোগ কেটে দেওয়ার পর, পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিসের পক্ষে বিদ্যুতের বিল দেওয়া হয়েছে কিনা বা বিদ্যুৎ কোম্পানিকে বলে আবার সংযোগ পাওয়া গিয়েছে কিনা জানা যায়নি। 
তবে প্রধানমন্ত্রীর অফিসের বিদ্যুৎ সংযোগ এভাবে কেটে দেওয়া যে যথেষ্ট বিড়ম্বনার, তা আর বলার অপেক্ষা রাখে না।
প্রসঙ্গত, পাকিস্তানে লোডশেডিংয়ের সমস্যা শেষ কয়েক বছর খুব বেড়েছে। দক্ষিণ এশিয়ার দেশগুলির মধ্যে পাকিস্তানেই সব থেকে বেশি লোডশেডিং হয়। এমনও দেখা গেছে, গরমের সময় দিনের অর্ধেকটা সময়ই বিদ্যুৎ ছাড়াই কাটাতে হচ্ছে পাকিস্তানের মানুষকে। 
ফলে তীব্র গরমে কষ্টের মধ্যে দিন কাটাতে হয়। তার ওপর এভাবে প্রধানমন্ত্রীর অফিসেরই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া সত্যিই নজিরবিহীন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়