Tuesday, August 27

কানাইঘাট উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও-কে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা পদোন্নতি পেয়ে সিলেটের মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

কানাইঘাট উপজেলা পরিষদের উদ্যোগে মঙ্গলবার বিকেল ২টায় উপজেলা হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদায়ী নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম-আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম.এ হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম।

বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, পল্লীবিদ্যুতের কানাইঘাট জোনাল অফিসের ডিজিএম শাহিন রেজা ফরাজি, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ডাঃ ফয়েজ আহমদ, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড় চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন, সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, দক্ষিন বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, সাতবাঁক ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নূর, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক ছাত্রনেতা আসাদ উদ্দিন, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন মিজান।

বিদায়ী নির্বাহী কর্মকর্তা সংবর্ধিত অতিথি তানিয়া সুলতানা তার বক্তব্যে বলেন, কানাইঘাটে দুই বছরের অধিক সময় দায়িত্ব পালন কালে তিনি জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সমন্বয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়নের জন্য কাজ করে ছিলেন। দায়িত্ব পালন কালে তাকে সবাই সহযোগিতা করেছেন। যতদিন কানাইঘাটে ছিলেন মানুষের কল্যাণ ও সরকারের সকল সেবা দূর্নীতির উর্ধ্বে নিষ্টার সাথে পালনের চেষ্টা করে ছিলেন। কাহারো প্রতি তিনি জেনে শুনে কোন ধরনের অন্যায় আচরন করেননি। সরকারি দায়িত্ব পালন কালে জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তা ও সুধিজনদের কোন ধরনের কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানান। কানাইঘাটের মানুষের কথা সব সময় তিনি স্মরণ রাখবেন বলে তার আবেগঘন বক্তব্য উল্লেখ করেন। 

জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা তাদের বক্তব্যে দায়িত্ব পালন কালীন সময়ে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার নানান ধরনের কর্মকান্ডের প্রশংসা করে বলেন, তিনি কোন ধরনের অন্যায় কাজ আমাদের কে দিয়ে করতে দেননি। দূর্নীতির বিরুদ্ধে তিনি সোচ্ছার ছিলেন। অনেক ভালো কাজ তার কাছ থেকে আমরা শিখতে পেরেছি বলে উল্লেখ করেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা কে উপজেলা পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান মুমিন চৌধুরী ও ইউনিয়ন চেয়ারম্যান সমিতির পক্ষ থেকে ৯ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ সম্মাননা ক্রেস্ট তোলে দেন।

কানাইঘাট নিউজ ডটকম/২৭আগস্ট ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়