Sunday, August 4

‘স্ক্রিনশট’ আতংকে অপূর্ব -সাবিলা!

বর্তমান সময়ে স্ক্রিনশট যেন ভায়াবহ এক আতংকের নাম। আমাদের চলমান জীবনে যেটা হয়,  পার্সোনালি কারো সঙ্গে চ্যাট করতে গেলে স্ক্রিনশটের একটি ভয় থেকেই যায় সবার মধ্যে। বাই চান্স স্ক্রিনশট যদি প্রকাশ হয়ে যায়। বেশিরভাগ টিনেজাররা  স্ক্রিনশটের আতংকের মধ্যেই  থাকছে প্রতিনিয়ত। তেমনি এই স্ক্রিনশট নিয়ে আতংকে আছেন অপূর্ব এবং সাবিলা নূর। 

পাঠক, তবে বাস্তবে নয়। সম্প্রতি এই জুটি অভিনয় করলেন ‘স্ক্রিনশট’ নামক একটি ঈদুল আজহার বিশেষ নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।
আমাদের রিয়েল লাইফের মধ্যে যা হয়, একটা মানুষের সঙ্গে আমাদের পরিচয় হলো আমরা ভালো-মন্দ বুঝে উঠতে পারি না যে তার সঙ্গে আমাদের সম্পর্কটা কী, ভালো মানুষ না খারাপ মানুষ। ফেসবুকে তো চ্যাটিং করতেই থাকি, তারপর একটা সময় গিয়ে মনে হয়,  মানুষটা স্ক্রিনশট নিয়ে নিলো নাকি? কাউকে দেখাচ্ছে নাকি? আমাদের কনভারসেশনটি কি একটু গভীর হচ্ছে? এই সবের মিশেলে নাটকটির গল্প এগিয়ে যাবে।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন,  বাস্তব জীবনের সঙ্গে মিল রেখেই নাটকটি তৈরি হয়েছে। যে আতংকে বর্তমান সময়ের অনেকেই থাকে, সেটিই গল্পে উঠে আসবে। গল্পটি খুবই মজার। আশা করছি নাটকটি দর্শকদের জন্য উপভোগ্য হবে। 
মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না।  নাটকটি এবারের ঈদুল আজহায় ‘ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে বলে জানা গেছে।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়