Sunday, July 7

কোম্পানীগঞ্জে পৃথক নৌকাডুবিতে ৪ জনের মৃত্যু

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে পৃথক নৌকাডুবিতে চার জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুই শিশু উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন ডুবুরিরা।

রবিবার ভোরে ধলাই নদীর রাজনগরে বালুবোঝাই নৌকা ডুবে দুই শ্রমিকের মৃত্যু হয়। এছাড়া সকাল সাড়ে ১১টার দিকে টুকেরবাজারে খেয়া নৌকা ডুবে দুই শিশু নিখোঁজ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ভোরে কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে বালু বোঝাই একটি নৌকা ডুবে যায়। এতে পানিতে ডুবে নাঈম হোসেন ও জমির হোসেন নামের দুই শ্রমিক মারা যান। তাদের বাড়ি সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর বলে জানা গেছে।

এদিকে, সকাল সাড়ে ১১টার দিকে ধলাই নদীর টুকেরবাজার এলাকায় একটি খেয়া নৌকা ডুবে যায়। এতে দুই শিশু নিখোঁজ হয়। নিখোঁজের সাড়ে চার ঘন্টা (বিকেল ৪টায়) অতিবাহিত হওয়ায় শিশু দু’টিকে জীবিত উদ্ধারের কোন সম্ভাবনা দেখছেন না ডুবুরিরা।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম সিলেটভিউকে জানান, নিখোঁজ শিশু দুটিকে উদ্ধারে ডুবুরিরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু বিকেল ৪টা পর্যন্ত তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়নি।

সূত্র: সিলেটভিউ২৪ডটকম

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক