Thursday, June 27

‘বাংলাদেশের কাছে ইচ্ছে করেই হারবে ভারত’

বাকি দুই ম্যাচ জিতলেই সেমিফাইনালে বাংলাদেশ, এটা অনেকটাই নিশ্চিত। এদিকে একই সমীকরণে পাকিস্তানও! স্বপ্ন বাঁচিয়ে রাখতে দু’দলকেই জিততে হবে। শেষ চারে ওঠার বাঁচা-মরার লড়াইয়ে ০২ জুলাই ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। সে ম্যাচে নাকি বাংলাদেশের কাছে ইচ্ছে করেই হারবে ভারত, এমনটাই মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার বাসিত আলি।

পাকিস্তান টিভি চ্যানেল এয়ারি নিউজের এক অনুষ্ঠানে বাসিত আলি বলেন, ভারতের দুই ম্যাচ রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে (এ দুই দলও রয়েছে সেমির দৌড়ে)। বাকি দু’ম্যাচ যে দল জিততে পারবে তারাই সেমিফাইনালে যাবে। তাই পাকিস্তানকে সেমিতে যাওয়া থেকে ঠেকানোর জন্য, ৫ ম্যাচে ৯ পয়েন্ট পাওয়া ভারত ইচ্ছে করেই বাংলাদেশের কাছে হেরে যাবে। আফগানিস্তানের বিপক্ষে ভারত কেমন খেলেছে, কীভাবে খেলেছে তা তো সবাই-ই দেখেছি।
এয়ারি নিউজের অনুষ্ঠানে বাসিত আলি
এয়ারি নিউজের অনুষ্ঠানে বাসিত আলি
বাসিত আরো বলেন, ভারত এখন পর্যন্ত মাত্র ৫টি ম্যাচ খেলেছে। তারা কখনোই চাইবে না পাকিস্তান সেমিফাইনাল খেলুক। দেখবেন ওরা (ভারত) এমন ম্যাচ খেলবে যে কেউ বুঝতেই পারবো না যে ম্যাচে কী হচ্ছে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে যেমনটা দেখা গিয়েছে…।’
এ সময় অনুষ্ঠানের উপস্থাপক বাসিত আলিকে জিজ্ঞেস করেন, ‘তবে কি আপনি বলতে চাচ্ছেন, ভারত ইচ্ছে করে বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে ম্যাচ ছেড়ে দেবে?’ এমন প্রশ্নের জবাবে সরাসরি কিছু বলেননি বাসিত।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক