Wednesday, June 19

জেলার মঈনের প্রথম জানাজা আজ রাত ১১টায়,দ্বিতীয় জানাজা কাল

নিজস্ব প্রতিবেদক:
সিলেট কেন্দ্রীয় কারাগারের সাবেক জেলার বর্তমানে বরগুনা জেলা কারাগারের জেলার মোহাম্মদ মাসুদ পারভেজ মঈন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। ইন্নানিল্লাহি…রাজিউন।
বুধবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে জেলার মঈনকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেয়া হলে সকাল সোয়া ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বৎসর। তিনি দুই স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
জেলার মঈনের বাড়ী কানাইঘাট উপজেলার বাণীগ্রাম ইউপির নিজ বাউরবাগ পূর্ব (লামাপাড়া) গ্রামে। তিনি গ্রামের ছয়াব আলীর পুত্র।
জানা যায়, পারিবারিক কাজে বরগুনা জেলা কারাগারের জেলার মাসুদ পারভেজ মঈন গতকাল মঙ্গলবার নিজ বাড়ীতে আসেন। সন্ধ্যার দিকে বুকে ব্যথা জনিত কারণে তিনি কিছুটা অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেটের ইবনেসিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওখানে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। একপর্যায়ে তার শারীরিক অবস্থার অবনতির দিকে গেলে আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সকাল সোয়া ১১টার দিকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মঈনের নিকটাত্মীয় কানাইঘাট উপজেলা সমবায় অফিসার জামাল উদ্দিন।
তিনি আরো জানান, জেলার মাসুদ পারভেজ মঈনের লাশ সিলেটে নিয়ে আসা হচ্ছে। সিলেটের একটি ক্লিনিকে তার লাশ হিমাগারে রাখা হবে এবং মঈনের প্রথম জানাজার নামাজ আজ বুধবার (১৯ জুন) রাত ১১টায় নগরীর জেলরোডস্থ পুরনো কারাগারের সামনের মাঠে অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় জানাজার নামাজ আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ গ্রামে তার জানাজার নামাজ সম্পন্ন করার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
কানাইঘাট নিউজ ডটকম/১৯জুন ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়