Sunday, June 30

জ্ঞান সমৃদ্ধ জাতি গঠন জরুরি: জি এম কাদের

জাতীয় পার্টির অঙ্গ সংগঠন ছাত্র সমাজের প্রতি আহ্বান জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জ্ঞান সমৃদ্ধ জাতি গঠন জরুরি। তোমরা সুশিক্ষা অর্জন করে সমৃদ্ধ জাতি গঠনে এগিয়ে আসো।

শনিবার দুপুরে রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণার সময় তিনি এ আহ্বান জানান। 
ছাত্র সমাজের নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, তোমাদের জ্ঞান আহরণের পাশাপাশি দেশ ও জাতির স্বার্থে ইতিবাচক রাজনীতিতে ভূমিকা রাখতে হবে। জাতীয় ছাত্র সমাজই পারে হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে। 
এ সময় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক হিসেবে মো. জামাল উদ্দিন এবং সদস্য সচিব ফয়সাল দিদার দিপু’র নাম অনুমোদন করেন।
ছাত্র সমাজের সাবেক নেতাদের সমন্বয়ে গঠিত সেল ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে আহ্বায়ক ও সদস্য সচিবের নাম প্রস্তাব করলে তিনি তা অনুমোদন করেন।
এ সময় আগামী এক সপ্তাহের মধ্যে কমিটির অন্যান্য সদস্যদের নাম ঘোষণা করার নির্দেশ দেন তিনি। 
এতে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক শাহী-ই-আজম, ফখরুল আহসান শাহাজাদা, অ্যাডকোকেট আবদুল হামিদ ভাসানী, ছাত্র সমাজের সাবেক সভাপতি শামিম আহমেদ রিজভী, মাখন সরকার, জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেখার আহসান হাসান, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।
আগামী ১৫ সেপ্টেম্বর জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক