Sunday, June 30

গবেষণায় মনোযোগী নুসরাত ফারিয়া

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এবার মনোযোগ দিয়েছেন গবেষণার কাজে। সম্প্রতি ফারিয়া যুক্ত হয়েছেন ‘ঢাকা ২০৪০’ ছবিতে। এরইমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। তাহলে এই সময়ে এসে যদি গবেষণার দিকে মনোনিবেশ করেন তাহলে ছবিতে কাজ করবেন না ফারিয়া? আর হঠাৎ করে কেন গবেষণা করতে যাচ্ছেন বা কি নিয়ে গবেষণা করবেন এই অভিনেত্রী?

পাঠকদের এমন অনেক প্রশ্ন আসতে পারে। ফারিয়া বাস্তবে কোনো বিষয় নিয়ে গবেষণা করবেন না। ‘ঢাকা ২০৪০’ ছবিতে তাকে গবেষণা করতে দেখা যাবে। অর্থাৎ এই ছবিতে একজন গবেষকের চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। ভারতীয় গণমাধ্যমের সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন পটাকা গার্ল।
ফারিয়া বলেন, ‘ঢাকা ২০৪০’ এর শুটিং করছি। এটা ঢাকা অ্যাটাক-এর সিকুয়েল। ছবিতে আমি একজন গবেষকের চরিত্রে অভিনয় করছি। ছবির স্ক্রিপ্ট খুব সুন্দর এবং আমার চরিত্রটিও দারুণ।
‘ঢাকা ২০৪০’ ছবিটি পরিচালনা করছেন দীপংঙ্কর দীপন। ছবিতে ফারিয়া ছাড়াও আরো অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা, বাপ্পি চৌধুরী ও এবি এম সুমন। গেল সোমবার বিএফডিসির ৪ নং ফ্লোরে ছবিটির ক্যামেরা ওপেন হয়। টানা পাঁচদিন শুটিং চলে। এরপর সুনামগঞ্জ, ভারতের সীমান্ত রামু ও বান্দরবনে ছবিটির দৃশ্যায়ন হবে বলে।
এদিকে, কিছুদিন আগে কলকাতায় মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ) প্রযোজিত কমেডি ধাঁচের গল্পের ‘বিবাহ অভিযান’ পরিচালনা করেছেন বিরসা দাশ গুপ্ত। এই ছবিতে আরো অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা ও রুদ্রনীল।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়