Monday, June 24

দোকানে চুরি, সিডনিতে ধরা খেলো ভারতীয় পাইলট!

গ্রাহক সেজে দোকান থেকে জিনিস চুরির অভিযোগে এয়ার ইন্ডিয়ার এক শীর্ষ পাইলটকে বরখাস্ত করা হয়েছে। দিল্লির উদ্দেশ্যে বিমানে চড়ার আগে সিডনিতে এই চুরির ঘটনা ঘটান।

সিডনি থেকে দিল্লি ফেরার পরই বরখাস্ত করা হয়েছে ওই পাইলটকে। এয়ার ইন্ডিয়ার কর্মকর্তা অমৃতা শরণ ওই পাইলটকে জানিয়েছেন, অস্ট্রেলিয়ার রিজিয়নাল ম্যানেজার অভিযোগ করেছেন যে আপনি ২২ জুন দিল্লি আসার আগে সিডনি বিমানবন্দরের দোকান থেকে গ্রাহক সেজে চুরি করেছেন। সে দিন আপনি একজন কমান্ডার হিসেবে ছিলেন। আপনার বিরুদ্ধে তদন্ত চলমান থাকায় আপনাকে বরখাস্ত করা হচ্ছে।
তবে, অভিযুক্ত পাইলটের দাবি, বিমানে ওঠার আগেই তিনি খবর পান যে তিনি দাদু হয়েছেন। বিমানে চড়ার আগে দাদু হওয়ার খবরটা পেয়ে আত্মহারা হয়ে গিয়েছিলাম। পুত্রবধূর জন্য কিছু উপহার কিনতে গিয়েছিলাম।
কিন্তু দেরি হয়ে যাচ্ছে দেখে ভুলবশত টাকা না-দিয়েই বিমানের দিকে ছুটি। পরে যখন মাথায় আসে, তখন আমি বিমানে। আর তখন অনেক দেরি হয়ে গিয়েছে। তাই দোকান মালিককে কিছু বলার আগেই আমি বিমান ছেড়ে দিতে বাধ্য হই।’
অভিযুক্ত পাইলট এয়ার ইন্ডিয়ার পূর্বাঞ্চলীয় শাখার আঞ্চলিক পরিচালকও ছিলেন। সেই দায়িত্ব থেকেও তাকে আপাতত সরিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়