Thursday, May 16

সিসিটিভিতে ধরা পড়লো সেই শিশুকে ফেলে যাওয়ার দৃশ্য (ভিডিও)

নিউজ ডেস্ক:

রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালের টয়লেটে মঙ্গলবার দুপুরে তিন দিন বয়সী এক কন্যা শিশুকে ফেলে গিয়েছিলেন দুই নারী। সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।  

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ওই দিন দুপুর ১২টার দিকে শিশু হাসপাতালে ঢুকছেন দুই নারী। এক নারীর হাতে দেখা যায় কাপড়ের পুটুলি সদৃশ কিছু। তিনি শৌচাগারে ঢুকে দ্রুত বেড়িয়ে যান। ধারণা করা হচ্ছে এই দুজনই ফেলে যায় শিশুটিকে।
হাসপাতাল উপ-পরিচালক ডা. আবু তায়েব বলেন, দুজনকে আমরা দোষী বলে ধারণা করেছি। কারণ তারা খুব দ্রুত ভেতরে ঢুকে আবার বেরিয়ে আসে। হাতে যেটা দেখা যাচ্ছিল ছিল, সেটা বের হবার সময় ছিল না।
হাসপাতাল কর্তৃপক্ষ বলছেন, শিশুটি পুরোপুরি সুস্থ। আপাতত এই মায়ের কোলে নিশ্চিন্তেই আছে সে। পৃথিবীর আলো দেখার সঙ্গে সঙ্গে নির্মম বাস্তবতার সাক্ষী হতে হয়েছে। এরই মধ্যে ওকে সন্তান হিসেবে পেতে হাসপাতালে ভিড় করছেন অনেকে।
হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ফরিদ আহমেদ বলেন, এ বাচ্চা কাকে দিবে, তা আদালত ঠিক করে দেবেন। কেউ যদি বলেন, এটার তার বাচ্চা তাও কোর্টে গিয়ে প্রমাণ দিয়ে নিতে হবে। এদিকে বাচ্চাটি কে, কেন এভাবে ফেলে রেখে গেছে তা খতিয়ে দেখছে পুলিশ।
এরই মধ্যে শিশু হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার করা নবজাতকটিকে দত্তক নিতে কাড়াকাড়ি লেগে গেছে। শেরে বাংলা নগর থানায় একের পর এক আসছে ফোন। ফুটফুটে মেয়ে শিশুটিকে দেখতে ও দত্তক নিতে ভিড় করছেন শতাধিক মানুষ।
নিরাপত্তার জন্য শিশু হাসপাতালের ওই কেবিনের বাইরে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সময় টিভির সৌজন্যে দেখুন সেই ফুটেজটি>>>

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়