Friday, May 10

কানাইঘাটে দুই রাজমিস্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে দুই রাজমিস্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে থানায় অভিযোগ দায়েরের খবর পাওয়া গেছে। 

অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার মহেষপুরের খলা গ্রামের প্রবাসী সিফত উল্লাহর নির্মানাধীন ঘরের কাজ নিম্ন মানের করায় ও ঘরের মালামাল লুটের অভিযোগে কানাইঘাট থানায় ঘরের কাজের মিস্ত্রী রুবেল আহমদ ও কাহির আহমদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগে জানা যায়, সম্প্রতি প্রবাসী সিফত উল্লাহ বসত বাড়িতে পাকা ঢালাই বাথরুম ও বারান্দা এবং টিনশেডের একটি ঘর নির্মাণের জন্য তার ভাই কুদরত উল্লাহ মাধ্যমে পাকা মিস্ত্রী একই গ্রামের আলম মিয়ার পুত্র রুবেল আহমদ, ডালাইচর গ্রামের কাহির আহমদ কে ১ লক্ষ টাকা মজুরী সাব্যস্থ করে কাজ দেন। 

কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে রুবেল আহমদ, কাহির, সিফত উল্লাহর নির্মাণাধীন ঘরের কাজ সম্পন্ন না করে এবং নিম্নমানের কাজ করে ৭৩ হাজার ৫ শত টাকা মজুরী হিসাবে নিয়ে যায়।

এছাড়া ঘরের নির্মাণ কাজের ৩৫ বস্তা সিমেন্ট, ৫ মন রড গাড়িতে তোলে নিয়ে যায়। বাড়ির মহিলারা এসময় বাধা প্রদান করলে তারা মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাননাশের হুমকি দেয়। কাজ করার পর পাকা বাথরুম ও বারান্দার ঢালাই ছুয়ে পানি পড়ছে বলে কুদরত উল্লাহ জানান।

এসব নিম্ন মানের কাজ, ঘরের মালামাল লুটপাটের বিচার প্রার্থী হলে উল্টো বর্তমানে মিস্ত্রী রুবেল ও কাহির প্রবাসী কুদরত উল্লাহর পরিবারের সদস্যদের বিরুদ্ধে নানা ভাবে হুমকি ধমকি দিচ্ছে। এসব ঘটনায় প্রবাসী সিফত উল্লাহর ভাই কুদরত উল্লাহ বাদী হয়ে মিস্তরী রুবেল ও কাহিরের বিরুদ্ধে কানাইঘাট থানায় গত সোমবার একটি অভিযোগ দায়ের করেন।

কানাইঘাট নিউজ ডটকম/১০মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক