Saturday, May 11

কানাইঘাটে বিপজ্জনক বৈদ্যুতিক খুঁটি সরাতে উদ্যোগ মেয়রের

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পৌর শহর সহ গুরুত্বপূর্ণ স্থানে রাস্তার উপর ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি অপসারণের উদ্যোগ গ্রহণ করেছেন পৌর মেয়র নিজাম উদ্দিন। সম্প্রতি তিনি জেলা মাসিক সমন্বয় কমিটির সভায় কানাইঘাট পৌর শহরের জন গুরুত্বপূর্ণ রাস্তার উপর দন্ডমান বৈদ্যুতিক খুঁটি দুর্ঘটনা এড়াতে জনস্বার্থে অপসারণ করার জন্য সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল হকের কাছে দাবী জানান।
মেয়র নিজাম উদ্দিনের দাবীর প্রেক্ষিতে যেসব বৈদ্যুতিক খুঁটি ঝুঁকিপূর্ণ অবস্থায় রাস্তার উপর আছে তা অন্যত্র সরানোর জন্য জেলা প্রশাসক ইমদাদুল হক সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।
কানাইঘাট পৌর শহরের মেয়র নিজাম উদ্দিন বলেন, কিছু দিনের মধ্যে কানাইঘাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তাদের উপস্থিতিতে জন গুরুত্বপূর্ণ রাস্তায় যেসব প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বৈদ্যুতিক খুঁটি রয়েছে তা চিহ্নিত করে অপসারণ করা হবে। এবং ইতিমধ্যে এব্যাপারে পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের সাথে তার বৈঠক হয়েছে।তিনি বলেন, আমি বিষয়টি জেলা প্রশাসকের কাছে তোলে ধরে ছিলাম তিনি পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে নিয়ে ঝুঁকিপূর্ণ খুঁটি অপসারণ করার জন্য আমাকে নির্দেশ দিয়েছেন।
কানাইঘাট নিউজ ডটকম/১১মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক