Monday, May 13

জামাকাপড় কেনা নিয়ে স্বামীর সাথে দ্বন্দ্বে স্ত্রীর আত্মহত্যা

কানাইঘাট নিউজ ডেস্ক:
রাজধানীর মধ্য বাড্ডায় গলায় ফাঁস দিয়ে নাওশিস আহমেদ সাবা (২২) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পেয়েছে পুলিশ। সাবা রাজধানীর সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।
গতকাল রোববার রাত ৩টার দিকে বাড্ডা থানা পুলিশ কুর্মিটোলা হাসপাতাল থেকে সাবার লাশ উদ্ধার করে। 
নিহত সাবা স্বামী সেলিম আহমেদের সঙ্গে মধ্য বাড্ডার বৈশাখী সরণিতে ভাড়া বাসায় থাকতেন। জয়পুরহাটের কালাই উপজেলার কালাইপুনট গ্রামের মাহবুবুল হাসান শহীদের মেয়ে সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।
বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মণ দাবি করেন, গতকাল রাত সাড়ে ৯টার দিকে জামাকাপড় কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। পরে কোনো একসময় সাবা পাশের রুমে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস নেন।
সাবাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী সেলিম আহমেদ। সেখানে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক সাবাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বলে জানান এসআই।
সাবার ভগ্নিপতি মাহমুদ জানান, এক বছর আগে সেলিম আহমেদের সঙ্গে বিয়ে হয় সাবার। এর পর থেকেই তাঁরা বৈশাখী সরণির ৬৮/৩ নম্বর বাসার তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক