Monday, April 15

কানাইঘাটে সাংবাদিকদের সাথে আন্-নূর টাওয়ার কর্তৃপক্ষের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
আগামী ১৮এপ্রিল (বৃহস্পতিবার) কানাইঘাট উত্তর বাজারে অবস্থিত অত্যাধুনিক ৭তলা বিশিষ্ট বাণিজ্যিক ব্যবসা প্রতিষ্ঠান আন্-নূর টাওয়ারের শুভ সূচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে আন্-নূর টাওয়ার কর্তৃপক্ষের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সিলেট জেলার মধ্যে উপজেলা পর্যায়ে সর্বাধিক ব্যয়ে সম্বলিত ৭তলা বিশিষ্ট দৃষ্টি নন্দন এ ব্যবসা প্রতিষ্ঠানের সব দিক তোলে ধরে স্থানীয় সাংবাদিকদের সাথে সোমবার সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে এক মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।

সভায় আন্-নূর টাওয়ারের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট চিকিৎসক ডাঃ মুফজ্জিল হোসেইন ও ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আব্দুল করিম বলেন, প্রবাসী অধ্যুষিত আলিম উলামার স্মৃতিধন্য পূণ্যভূমি কানাইঘাটে ব্যবসা বাণিজ্যের প্রসারে এবং যাতে করে এখানকার জনসাধারণ তাদের দৈনন্দিন সকল ব্যবহার্য জিনিসপত্র ও ব্যবসা ভিত্তিক শিল্প বাণিজ্য ও অন্যান্য প্রতিষ্ঠান করে অর্থনৈতিক সাবলম্বী হতে পারেন এ জন্য সিলেটের মধ্যে উপজেলা পর্যায়ে ব্যবসা বাণিজ্যে প্রসিদ্ধতম স্থান কানাইঘাট উত্তর বাজারে বহুদিনের প্রত্যাশিত সব ধরনের সুযোগ সুবিধা সমৃদ্ধ দৃষ্টি নন্দন অত্যাধুনিক আন্-নূর টাওয়ার গড়ে তোলা হয়েছে। উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের অবকাঠামো তোলে ধরে তারা বলেন, ৪২ শতক ভূমিতে গড়ে উঠা ৭তলা বিশিষ্ট এ ব্যবসা প্রতিষ্ঠানে আন্ডার গ্রাউন্ড সহ ৩য় তলা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান থাকবে। ৪-৫ তলা পর্যন্ত সব ধরনের শিল্প ও ব্যবসা ভিত্তিক অফিস, ব্যাংক বীমা প্রতিষ্ঠান ও ৬-৭ তলা পর্যন্ত বাসা-বাড়ি থাকবে। 

এছাড়া মার্কেটে নিজস্ব সার্বক্ষণিক বৈদ্যুতিক ব্যবস্থা চালু, ৪টি পৃথক লিফট, সিকিউরিটি, সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে। 

আন্-নূর টাওয়ারের ব্যবসা বাণিজ্যকে এগিয়ে নিতে সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনার পাশাপাশি শুভ সূচনা অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য তারা আহবান জানিয়েছেন।

মতবিনিময় কালে আন্-নূর টাওয়ারের সংশ্লিষ্ট সবাইকে কানাইঘাট পৌর শহরে এ ধরনের ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলায় স্থানীয় সাংবাদিকরা অভিনন্দন জানিয়ে বলেন, কানাইঘাটে ব্যবসা বাণিজ্যের প্রসারে সাংবাদিকরা সব সময় অর্থনৈতিক মুখী কর্মকান্ড কে সহযোগিতা করে যাবেন।

মতবিনিময় কালে আন্-নূর টাওয়ারের কর্তৃপক্ষের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডাইরক্টের মামুনুর রশিদ চৌধুরী, আবু জহর জামাল উদ্দিন, হিসাব রক্ষক নুনু মিয়া।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সম্পাদক আব্দুন নূর, ক্লাবের ক্রীড়া সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, ক্লাবের সদস্য সাংবাদিক আমিনুল ইসলাম, শাহিন আহমদ, মুমিন রশিদ প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম/১৫ এপ্রিল ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক