Tuesday, April 2

কানাইঘাটে মোটর সাইকেল চুরির হিড়িক

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে মােটর সাইকেল চুরির হিড়িক পড়েছে।  

জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে কানাইঘাট উত্তর বাজার থেকে ছাত্রলীগ কর্মী আশিক উদ্দিনের ডিসকভার মোটর সাইকেল এবং একই দিনে পল্লীবিদুৎ জোনাল অফিসের পাশ থেকে আরো একটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। 

এছাড়া সম্প্রতি সময়ে কানাইঘাট থানার এক সাব-ইন্সপেক্টরের মোটর সাইকেল,ভাড়াটিয়া পৌর শহরের বাসার গ্রীল কেটে গভীর রাতে চুরি ও কানাইঘাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমানের দামী নতুন মোটর সাইকেল তার নিজ বাড়ি নন্দিরাই গ্রাম থেকে বাড়ির গ্রীল কেটে এবং উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খসরুজ্জামান পারভেজেরর মোটর সাইকেলটি পৌর শহরের ভাড়াটিয়া বাসা থেকে চুরি ঘটনা ঘটে।

এসব মোটর সাইকেল সাম্প্রতিক সময়ে চুরির ঘটনা ঘটলে থানা পুলিশ চোরাইকৃত কোন মোটর সাইকেল উদ্ধার করতে পারেনি।

মোটর সাইকেল চুরির পাশাপাশি উপজেলার বিভিন্ন স্থানে রাতের বেলা গ্রাম-গঞ্জে গত এক মাসে একাধিক চুরির ঘটনা ঘটেছে। 

গত সোমবার দিবাগত রাতে পৌর সভার মহেষপুর গ্রামের একটি ভাড়াটিয়া বাসায় বসবাসরত এনজিও সংস্থা ব্রাকের কর্মীদের কক্ষের গ্লাসের জানালা খুলে নগদ টাকা পয়সা চোরেরা নিয়ে যায়।

অনেকে মনে করেন মোটর সাইকেল চুরির সাথে একটি পেশাদার অপরাধী চক্র জড়িত রয়েছে। অভিনব ভাবে এসব চুরির ঘটনা ঘটলেও মূল হুতাদের চিহ্নিত করতে পুলিশ না পারায় মোটর সাইকেল চুরির ঘটনা বাড়ছে। তবে থানা পুলিশের দাবি দাগী অপরাধী ও চোরদের তারা নজরে রাখছেনও গ্রেপ্তার করছেন। 

স্থানীয় সচেতন মহল জানমালের নিরাপত্তার স্বার্থে এসব চুরির ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে জনমনে স্বস্থি ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন।

কানাইঘাট নিউজ ডটকম/০২ এপ্রিল ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়