Tuesday, March 19

বিএনপির রাজনৈতিক ভবিষ্যত নেই: হানিফ

কানাইঘাট নিউজ ডেস্ক:

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির রাজনৈতিক ভবিষ্যত নেই। কারণ তারা অস্তিত্ব বিলীনের পথে হাঁটছে। মুসলিম লীগের চেয়েও দলটির করুণ পরিণতি হবে।

মঙ্গলবার ‘প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাসী নয়। বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল। এরা তাদের পাকিস্তানের প্রভুকে খুশি করতে রাজনীতি করে। বিএনপির নেতারা এটা উপলব্ধি করেই দল ত্যাগ করছে।
তিনি বলেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নির্বাচন বর্জন করে অন্য পথে সরকার হঠাতে চায়। কিন্তু লাভ হবে না। কারণ দেশের মানুষ ষড়যন্ত্রের মাধ্যমে আর কাউকে ক্ষমতায় দেখতে চায় না।
তিনি বলেন, জিল্লুর রহমান ১/১১ এর দুঃসময়ে আওয়ামী লীগকে দৃঢ় নেতৃত্বে দিয়ে সুসংগঠিত করেছেন। দুঃসময়ে তিনি দলের জন্য শক্ত ভূমিকা রেখেছিলেন। নেত্রীর প্রতি তার ছিল অবিচল আস্থা। জিল্লুর রহমান সততা ও আনুগত্যের প্রতীক ছিলেন।
সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, লায়ন কাজী আকরাম উদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিম প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়