Tuesday, March 19

‘ডিম বালক’ উইল কনোলিকে সারাজীবনের জন্য ফ্রি-টিকিট দিচ্ছেন ব্যান্ডদল ‘হিলটপ হুডস’!

কানাইঘাট নিউজ ডেস্ক:
ক্রাইস্টচার্চের দুই মসজিদে সন্ত্রাসী হামলার পর আপত্তিকর মন্তব্য করায় অস্ট্রেলীয় সিনেটরের মাথায় ডিম ভাঙেন কনোলি। এই ঘটনার পর থেকে অস্ট্রেলীয় বালক উইল কনোলি এখন সারা বিশ্বে পরিচিত ‘ডিম বালক’ নামে। তাকে ঘিরে চলছে এখন অবাক করা যত কাণ্ড।
সন্ত্রাসী হামলার পর ফ্রেজার অ্যানিং বলেছিলেন, নিউজিল্যান্ডের রাস্তায় ওই ঘটনার প্রকৃত কারণ হচ্ছে অভিবাসন কর্মসূচি, যা উগ্র মুসলিমদের নিউজিল্যান্ডে থাকার অনুমোদন দিচ্ছে।
এর পরই মাথায় ডিম ভাঙেন কনোলি। এজন্য বিশ্বের বিভিন্ন মিউজিশিয়ান ও ব্যান্ড দল কনোলির পাশে দাঁড়িয়েছে। তাকে নৈতিক সমর্থন দেওয়ার পাশাপাশি ফ্রি-তে তাদের শো উপভোগ করার অফারও দিয়েছে।
উইল কলোনিকে সারা জীবনের জন্য ফ্রি-টিকিটের অফার করেছে অস্ট্রেলীয় হিপহপ ব্যান্ড ‘হিলটপ হুডস’। এক বিবৃতিতে ব্যান্ডটি জানায়, ডিম বালক হুডসের সব শো তুমি সারাজীবন ফ্রিতে উপভোগ করতে পারবে, যেটা তুমি চাও।
পাংক রক ব্যান্ডে দ্য লিভিং এন্ড এক টুইটে জানিয়েছে, এই শিশুকে দ্য লিভিং এন্ডের সব শোতে যে কোনো সময় যে কোনো স্থানে স্বাগতম। জনপ্রিয় মেটাল কোর ব্যান্ড অ্যামিটি অ্যাফলিকশন আরও একধাপ এগিয়ে আছে। তার কনোলিকে একজনসহ তাদের শো উপভোগ করার প্রস্তাব দিয়েছে।
এ ছাড়া রক ব্যান্ড জেবিদিয়াহ, হুয়েটাসসহ বিশ্বের নানা প্রান্তের বিভিন্ন ব্যান্ড তাকে ফ্রিতে তাদের শো দেখার আমন্ত্রণ জানিয়েছে। এর আগে ‘গো ফান্ড মি’ নামে একটি সংস্থা কলোনির পক্ষে আইনি লড়াই ও আরো ডিম কেনার জন্য অর্থ মার্কিন ডলার সংগ্রহের তহবিল গঠন করে প্রচারণা শুরু করে।
কনোলির পক্ষে আইনি লড়াই ও ডিম কেনার তহবিলে জমা পড়েছে বাংলাদেশি টাকায় ৪৯ লাখের বেশি টাকা। এখন পর্যন্ত প্রায় তিন হাজার মানুষ দান করেছে এই তহবিলে।
তবে কলোনি ঘোষণা দিয়েছেন এসব অর্থ ক্রাইস্টচার্চে হামলায় নিহত মুসলিম পরিবারদের দান করা হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়