Tuesday, March 19

কানাইঘাট বাসীর প্রতি নব-নিবার্চিত চেয়ারম্যান মোমিন চৌধুরীর কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী তাকে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় কানাইঘাট বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, এ বিজয় উপজেলাবাসীর।

এক বিবৃতিতে নব-নির্বাচিত চেয়ারম্যান মোমিন চৌধুরী বলেন, গত সোমবারের উপজেলা পরিষদ নির্বাচনে কালো টাকা সহ সকল ষড়যন্ত্র ও ভয়ভীতি কে উপেক্ষা করে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করায় কানাইঘাটবাসীকে অভিনন্দন জানিয়ে চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নিবেদিত প্রাণ নেতাকর্মী সহ সকল দল ও মতের মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট প্রদান করে বিপুল ভোটে বিজয়ী করার মধ্য দিয়ে যে সম্মান দেখিয়েছেন আমি কখনো এ ভালোবাসার ঋণ শোধ করতে পারব না। 

আপনাদের ভোটে নির্বাচিত একজন সেবক হিসেবে প্রশাসন, জনপ্রতিনিধি, সুধীজন, রাজনৈতিক মহল সহ সবাইকে নিয়ে কানাইঘাটের আর্থ-সামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলতে পারি এ জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। 

সেই সাথে তিনি নির্বাচন পরবর্তী যেকোন ধরনের অনাকাংখিত ঘটনা থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান।

কানাইঘাট নিউজ ডটকম/১৯ মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক