Sunday, March 10

কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহিনের ব্যাপক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক:
আগামী ১৮ই মার্চ অনুষ্ঠিতব্য কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক শাহিন আহমদের মাইক মার্কার সমর্থনে উপজেলা জুড়ে প্রচারণা অব্যাহত রয়েছে।

ইতিমধ্যে দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটাররা সাংবাদিক শাহিন আহমদ কে শতস্ফুর্ত সমর্থন জানিয়ে বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় মাইক মার্কার প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন।

কানাইঘাট কে একটি আলোকিত জনপদ এ অঞ্চলের মানুষের মৌলিক দাবী-দাওয়া বাস্তবায়ন সহ উপজেলা পরিষদ কে জবাবদিহিতার মাধ্যমে পরিচালিত ও সরকারের সব ধরনের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন সাধন, সর্বোপরী উপজেলা পরিষদ যেন সাধারণ মানুষের জবাবদিহিতার প্রতিষ্ঠানে পরিণত হয় এজন্য সাংবাদিক শাহিন আহমদ তার নির্বাচনী সভা সমাবেশে অঙ্গীকার ব্যক্ত করে গঠন মূলক বক্তব্য রাখায় ভোটাররা তার প্রতি সমর্থন জানাচ্ছেন।

একজন কলম সৈনিক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত শাহিন আহমদ কে বিজয়ী করতে তার পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

গত শুক্রবার শাহিন আহমদের মাইক মার্কার সমর্থনে সাতবাঁক ইউনিয়নের ভবানীগঞ্জ লোভারমুখ বাজারে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। এছাড়া শনিবার সন্ধ্যা ৭টায় সড়কের বাজারে নিবার্চনী পথ সভা অনুষ্ঠিত হয় এতে জনতার ঢল নামে।

এসব পথ সভায় দলমতের উর্ধ্বে উঠে আওয়ামী লীগ, বিএনপি-জামায়াত, জমিয়তে উলামায়ে ইসলাম, জাপা’র অনেক স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত থেকে ও বক্তব্য রেখে কানাইঘাটের উন্নয়নের স্বার্থে সাংবাদিক শাহিন আহমদ কে মাইক মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি আহ্বান জানান।

এসব পথ সভায় কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক আব্দুন নূর, সদস্য আমিনুল ইসলাম, আলা উদ্দিন, সুজন চন্দ্র অনুপ, মুমিন রশিদ সহ স্থানীয় কর্মরত সাংবাদিকরা এলাকাবাসীর বৃহত্তর স্বার্থে ও সর্বক্ষেত্রে কানাইঘাটে এগিয়ে নেওয়ার জন্য প্রেসক্লাবের সদস্য তরুণ উদীয়মান সমাজকর্মী সাংবাদিক শাহিন আহমদ কে ১৮ মার্চের নির্বাচনে মাইক মার্কায় মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

কানাইঘাট নিউজ ডটকম/১০ মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়