Sunday, March 17

এক প্রেমিকের বাড়ি থেকে দুই প্রেমিকা উদ্ধার

কানাইঘাট নিউজ ডেস্ক:

টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রেমিকের বাড়িতে অভিযান চালিয়ে দুই প্রেমিকাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই প্রেমিককে আটক করেছে পুলিশ। 

আটক প্রেমিকের নাম সাব্বির। সে মির্জাপুরের বাইমাইল গ্রামের কামরুজ্জামান খানের ছেলে। তিনি মুন্সিগঞ্জ পলিটেকনিকে চতুর্থ সেমিস্টারে অধ্যয়ন করছেন।
সাব্বির এক প্রেমিকাকে প্রথমে বাড়িতে নিয়ে উঠায়। সে খবর পেয়ে দ্বিতীয় প্রেমিকাও সাব্বিরের বাড়িতে গিয়ে উঠে। পরে পুলিশের অভিযানে তাদের উদ্ধার করা হয়।
এক প্রেমিকার মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সাব্বিরকে আটক করে। পরে তার দেয়া তথ্যানুযায়ী তার বাড়ি থেকে উপজেলার ভাদগ্রাম ইউপির দাসপাড়া গ্রামের বাসিন্দা টাঙ্গাইল কুমুদিনী মহিলা কলেজের এবারের এইচএসসি পরিক্ষার্থী এক প্রেমিকাকে উদ্ধার করা হয়। একই সময়ে সাব্বিরের বাড়ি থেকে উপজেলার ইচাইল গ্রামের বাসিন্দা কুরণী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেয়া দ্বিতীয় প্রেমিকাকেও উদ্ধার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুরাদ জানান, অপহরণের একটি অভিযোগের প্রেক্ষিতে সাব্বিরের বাড়িতে শনিবার রাতে অভিযান চালিয়ে অপহৃত মেয়েটিকে উদ্ধার করা হয়। সে সময় আটক করা হয় সাব্বিরকে। একই সময়ে ওই বাড়িতেই অবস্থান করা আরেকটি মেয়ে নিজেকে সাব্বিরের প্রেমিকা পরিচয় দেয়। পরে তাকেও উদ্ধার করে থানায় আনা হয়। 
থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। উদ্ধার দুই মেয়ের বিষয়ে আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক