Sunday, March 17

শাকিবের সাথে মারামারিতে আহত জাহিদ


কানাইঘাট নিউজ ডেস্ক:
শাকিব খানের সাথে মারামারির দৃশ্য করতে গিয়ে শুটিংয়ের সময় আহত হয়েছেন খল অভিনেতা জাহিদ ইসলাম। সম্প্রতি শুরু হয়েছে মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’-এর শুটিং। ছবিটির মারামারির দৃশ্যধারণ করা হচ্ছিল। শুক্রবার ছবির ওই শুটিংয়ের সময় কাধের হাড়ের সংযোগস্থলে ব্যথা পান তিনি। মারামারির একটি দৃশ্যে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে বাসায় বিশ্রাম নিচ্ছেন জাহিদ।
এ বিষয়ে জাহিদ বলেন, ‘শুটিং করার সময় হঠাৎ করে আমার বাম কাঁধের হাড়টি ব্যালেন্স হারিয়ে ফেলে। কিছুতেই হাত নাড়াতে পারছিলাম না। তারপর সাথে সাথেই ডাক্তারের কাছে যাই। ডাক্তার ১৫দিন বিশ্রাম নিতে বলেছেন। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি, অবশ্য এর মধ্যে টুকটাক শুটিংও করতে হচ্ছে।’
শুটিংয়ের ঘটনাটি ভেঙে বলেন জাহিদ। বলেন, ‘সিক্যুয়েন্সটা এমন ছিল যে, আমরা ছবির নায়ক শাকিব খানকে খুঁজছি কিছু লোকেশনে। তাকে পাওয়া যাচ্ছে না। একসময় তাঁর সাথে দেখা হয়, আমরা ফাইট শুরু করি। শাকিব ভাই যখন ছবির নায়িকাকে নিয়ে চলে যান, তাঁর আগে আমাকে একটা স্প্রে দিয়ে আঘাত করেন। আমি সেটা ফেরাতে গেলে বাম হাতের কাঁধের হাড়টা সরে যায়। ডাক্তারের কাছে গিয়ে আমরা হাড়টা সঠিক জায়গাতে নিয়ে আসতে পেরেছি।’
চিকিৎসার পুরো ব্যায় বহন করছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। ছবির সহকারী প্রযোজক মোহাম্মদ ইকবালের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়