Monday, February 18

কানাইঘাট উপজেলা নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী পলাশের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক:
আগামী ১৮মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের (বিদ্রোহী) প্রার্থী জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঁতবাক ইউপির সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ্জ্ব মস্তাক আহমদ পলাশ।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তানিয়া সুলতানার কাছে তার কার্যালয়ে দলীয় অনুসারী নেতাকর্মী ও এলাকার মুরব্বীয়ান এবং যুবসমাজকে সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন মস্তাক আহমদ পলাশ।

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য গত শনিবার সাতবাঁক ইউপির চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ পত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা বরাবরে প্রেরণ করেন।

মনোনয়নপত্র দাখিলের সময় মস্তাক আহমদ পলাশের সাথে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, কানাইঘাট পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম হারুন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফখর উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আলিম উদ্দিন মেম্বার, সাতবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য আব্দুন নুর, বড়চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আলম জামিল, আওয়ামী লীগ নেতা কাউন্সিলর ইসলাম উদ্দিন, বিলাল আহমদ, শাহাব উদ্দিন চৌধুরী, তাজ উদ্দিন, ব্যবসায়ী মঈন উদ্দিন মেম্বার, মাওঃ নিজাম উদ্দিন, মুরব্বী আবুল বশর, আব্দুল মন্নান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছিলেন।

চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশ বলেন, আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মী এলাকার মুরব্বী ও যুব সমাজ, ছাত্র সমাজের অনুরোধে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নাগরিক কমিটির ব্যানারে নির্বাচন করবেন।

তিনি ৩ বার সাতবাঁক ইউপির চেয়ারম্যান ছিলেন। কানাইঘাটকে মডেল উপজেলায় পরিণত করতে নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং সর্বস্তরের ভোটারদের স্বতঃস্ফুর্ত সমর্থন পাচ্ছেন। 

আওয়ামীলীগ থেকে আরো অনেকে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র ভাবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। এতে করে দলের পক্ষ থেকে কোন ধরনের সমস্যা হচ্ছে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা তার সাথে রয়েছেন বলে মস্তাক আহমদ পলাশ জানান।

কানাইঘাট নিউজ ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়