Monday, February 18

কানাইঘাট উপজেলা নির্বাচনে আ'লীগ প্রার্থী মুমিন চৌধুরী'র মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক:
দ্বিতীয় ধাপে আগামী ১৮মার্চ অনুষ্ঠিত কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্জ্ব আব্দুল মুমিন চৌধুরী।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগের প্রার্থী মুমিন চৌধুরী দলীয় নেতাকর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার তানিয়া সুলতানার কাছে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের সময় তার সাথে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক মেয়র লূৎফুর রহমান, সিনিয়র যুগ্ন-আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ন-আহবায়ক যথাক্রমে কানাইঘাট পৌর মেয়র নিজাম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, জালাল আহমদ, সাবেক প্যানেল মেয়র ফখর উদ্দিন শামীম, শ্রী রিংকু চক্রবর্তী, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলী হুসেন কাজল, পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক কে.এইচ.এম আব্দুল্লাহ সহ ৯টি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ কৃষকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নানা শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এছাড়া মুমিন চৌধুরীর পক্ষে জেলা রিটার্নিং অফিসারের বরাবরে মনোমনয়পত্র দাখিল করেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট এমদাদ আহমদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক যথাক্রমে উপাধ্যক্ষ লোকমান হোসেইন, এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মামুন রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম। 

মনোনয়নপত্র দাখিলের পূর্বে দলীয় নেতাকর্মীদের নিয়ে কানাইঘাট দারুল উলূম মাদ্রাসায় আল্লামা মুশাহিদ বায়মপুরী (রহ.) কবর জিয়ারত করেন নৌকার প্রার্থী আলহাজ্জ্ব আব্দুল মুমিন চৌধুরী। 

মনোনয়নপত্র দাখিলকালে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মুমিন চৌধুরী তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বিগত ৪০ বছর ধরে তিনি কানাইঘাটবাসীর পাশে দাঁড়িয়ে দল মতের উর্দ্ধে উঠে তার সাধ্য অনুযায়ী সমাজসেবামূলক কর্মকান্ডের পাশাপাশি গরীব, দুঃখী-মেহনতি মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। এলাকার শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে তিনি সবসময় পাশে ছিলেন। 

তিনবার জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। এ জনপদের মানুষের কল্যানের জন্য দল উপজেলা নির্বাচনে তাকে মনোনয়ন দিয়েছে। আমার বিশ্বাস দলের নেতাকর্মী ও সর্বস্থরের ভোটার দল মতের উর্দ্ধে উঠে আমাকে বিপুলভাবে ভোট দিয়ে কানাইঘাটের উন্নয়নমূলক কর্মকান্ড সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে এগিয়ে নেওয়াসহ সুশাসন প্রতিষ্ঠা সর্বোপরি কানাইঘাটকে একটি শান্তির জনপদে পরিণত করতে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।

আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী ও নানা শ্রেণি পেশার সর্বস্তরের মানুষ আমার পক্ষে রয়েছেন। ১৮ মার্চের নির্বাচনে সকল ষড়যন্ত্রের জবাব দিয়ে এ জনপদের সর্বস্তরের ভোটার উন্নয়ন ও শান্তির স্বার্থে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাহআল্লাহ।

কানাইঘাট নিউজ ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়