Saturday, January 12

সড়ক দুর্ঘটনার কবলে কল্যাণ, রানি, স্বাগতাসহ অভিনয় শিল্পীরা

কানাইঘাট নিউজ ডেস্ক:
অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, অ্যালেন শুভ্র, তানভীর, রানি আহাদসহ অভিনয় শিল্পীরা।
আজ শনিবার বিকেলে মাওয়া রোডের মাঝামাঝিতে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন অভিনয় শিল্পীরা। এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন কল্যাণ ও রানি।
জানা গেছে, দুর্ঘটনার পর অভিনেত্রী স্বাগতা পুলিশের হেল্প লাইন '৯৯৯' -এ ফোন করে সাহায্য প্রার্থনা করেন। এরপর পুলিশ গিয়ে বাসটি জব্দ করে।
অভিনেতা-অভিনেত্রীরা এখন মাওয়া ফেরিঘাটে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন। গোপালগঞ্জ পৌঁছে তারা মেডিকেল চেক আপ করাবেন বলে জানিয়েছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া জানিয়েছেন।
দুর্ঘটনার বিষয়ে কল্যাণ কোরাইয়া বলেন, ‘অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলাম। শুটিংয়ের কাজে আমরা এখন গোপালগঞ্জ যাচ্ছি। মাওয়া রোডের মাঝামাঝি একটি ব্রিজে, আমাদের মাইক্রোবাসকে যাত্রীবাহী একটি বাস সজোড়ে ধাক্কা দেয়। এ সময় হঠাৎ বিকট শব্দ হয়ে, মাইক্রোবাসটি দুলতে থাকে। মাইক্রোবাসের পেছনের দিকের জানালা ও কাচ ভেঙে যায়। চালক কোনো ভাবে গাড়িটি নিয়ন্ত্রণে আনে এবং রাস্তার পাশে দাঁড় করাতে সক্ষম হয়।’
কল্যাণ আরও বলেন, ‘গাড়ি দুটি প্রায় মুখোমুখিই ছিল। আমাদের চালকের বুদ্ধিতে, বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে আমরা রক্ষা পেয়েছি। পরে আমরা বাসটির পিছু নিয়ে ধরতে সক্ষম হই এবং ৯৯৯ ফোন করে পুলিশের সাহায্য চাই।’
কল্যাণ জানান, দুর্ঘটনার কারণে তার মেরুদণ্ড ও পিঠে বেশ আঘাত লেগেছে। পরে স্থানীয়ভাবে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়