Saturday, January 12

মাঠে মেজাজ হারানোর কারণ জানালেন মাহমুদউল্লাহ

কানাইঘাট নিউজ ডেস্ক:
বিপিএলের ষষ্ঠ আসরে সুপার ওভার খেলার মধ্যে দিয়ে হয়ে গেল এক ইতিহাস। কারণ এর আগের পাঁচ আসরে কোন সুপার ওভারের ম্যাচ হয়নি। কিন্তু সুপার ওভার এই ম্যাচে আরও একটি ঘটনা  ঘটে গিয়েছে হয়তো বিষয়টি অনেকের চোখ এড়িয়েও গিয়েছে। তবে যারা টিভির পর্দায় বাঁ মাঠে বসে ঘটনাটি দেখেছেন তাঁরা একটু অবাকই হয়েছেন। 
হ্যাঁ, অবাক হওয়ার মতই ঘটনা। কারণ এই প্রথম ক্রিকেট বিশ্ব মাহমুদউল্লাহ রিয়াদের  মাঠে মেজাজ হারানোর ঘটনা দেখলো।
 কিন্তু কি কারণে হঠাৎ শান্ত রিয়াদ এই রকম মেজাজ হারালেন? আসলে চলতি বিপিএলে প্রথম টানান তিনটি ম্যাচেই হেরেছে খুলনা টাইটান্স। চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকংসের বিপক্ষে জয়ের জন্য বোলারদের একটু টাইট বল করতে বলেন কিন্তু পেস বোলার শরিফুল অবুঝের মত বল করতে থাকেন খেলার ১৭ ওভারের মাথায়। 
অন্যদিকে উইকেটে থাকা মোসাদ্দেক আরামসে তাঁর বল বাউন্ডারি খেলতে থাকেন ঠিক তখনি নিজেকে আর স্বাভাবিক রাখতে পারলেন না টাইটান্স ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। তখন মাঠের মধ্যে উচ্চ স্বরে শরিফুলকে শাসন করতে থাকেন। রিয়াদের এমন আচরণ দেখে ডেভিড মালান এগিয়ে এসে বুঝাতে থাকেন। রিয়াদের এমন আচরণ দেখে মনে হচ্ছিলো তিনি সেই সময় খুব রেগে ছিলেন যার জন্য এই ধরণের আচরণ।
তাই ম্যাচ শেষে তাঁর কাছে জানতে চাওয়া হয় মাঠে মেজাজ হারানোর কারণ কি? এটা কি ম্যাচ হারের পেসার ? নাকি অন্য কিছু? 
এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'চাপ গত ১১-১২ বছর ধরে অনেক নিয়েছি। হয়তো বা আজকে কিছুটা উত্তেজিত হয়ে গিয়েছিলাম। কাজটা উচিত হয়নি।  এটা হয়তো খেলোয়াড়দের উপর প্রভাব ফেলে। চেষ্টা করবো পরবর্তী সময়ে মাথা ঠাণ্ডা রাখার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক