Sunday, January 13

কানাইঘাটে নবনির্বাচিত সাংসদ হাফিজ মজুমদার ! সবাইকে সাথে নিয়ে কানাইঘাট-জকিগঞ্জকে এগিয়ে নিতে চাই

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের নব নির্বাচিত সাংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার।

রবিবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হাফিজ আহমদ মজুমদার এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। অচিরেই অর্থনৈতিক ভাবে দেশ অনেক সমবৃদ্ধিশালী হবে। দেশের অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে হলে দল মতের উর্ধ্বে উঠে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান তিনি।

গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে কানাইঘাট-জকিগঞ্জের মানুষ তাকে বিপুল ভোটে বিজয়ী করায় অভিনন্দন জানিয়ে বলেন, এ জনপদের মানুষের আশা আকাংখা বাস্তয়বানে তিনি যা কিছু করা দরকার সব করবেন।

নবনির্বাচিত এ সংসদ আরো বলেন, সরকারের সব ধরনের উন্নয়ন ও সেবামূলক কাজ বাস্তবায়ন করে থাকেন প্রশাসনের কর্মকর্তা ও জন প্রতিনিধিরা। তারা যাতে নির্ভয়ে কাজ করতে পারেন এ জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সহযোগিতা করতে হবে। 

রাজনৈতিক বিভাজন পরিহার করে কারো প্রতি অন্যায় না করার জন্য তিনি প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, সবাইকে সাথে নিয়ে কানাইঘাট-জকিগঞ্জ কে আমরা এগিয়ে নিতে চাই। গ্রামীণ রাস্তাঘাটের অবকাঠামো উন্নয়ন, বিদ্যুতায়ন ও শিক্ষার আরও প্রচার প্রসারে অগ্রাধিকারের কথা উল্লেখ করে তিনি বলেন, উন্নয়ন মূলক কাজে কোন ধরনের অনিয়ম দূর্নীতি কাউকে করতে দেওয়া হবে না। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সভাপতিত্বে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য জেলা নেতা আব্দুল মুমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য লোকমান হোসেন, জেলা আওয়ামীলী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক সাতবাক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিক আহমদ, বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ফারুক আহমদ চৌধুরী, ফখর উদ্দিন শামীম, রিংকু চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিওফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন, ঝিংগাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, মুক্তিযোদ্ধা কামান্ডার নাজমুল হক, জেলা যুবলীগ নেতা কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল হেকিম শামীম, আওয়ামী লীগ নেতা হোসেন আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুন, আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভার শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সহ সরকারি কর্মকর্তারা নবনির্বাচিত সাংসদ হাফিজ আহমদ মজুমদার কে ফুল দিয়ে বরণ করে নেন।

কানাইঘাট নিউজ ডটকম/১৩ জানুয়ারি ২০১৮ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক