Thursday, November 15

পারফর্মেন্সে বিশ্বে এক নম্বরে রয়েছে এই স্মার্টফোন

কানাইঘাট নিউজ ডেস্ক:
বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোনের পারফরমেন্স মাপার টুল AnTuTu (আনটুটু) এর সাম্প্রতিক বেঞ্চমার্কে সর্বোচ্চ পয়েন্ট পাওয়া ৩টি স্মার্টফোনের নাম প্রকাশ করেছে।

সম্প্রতি প্রায় সব কোম্পানি নিজেদের ফ্ল্যাগশিপ লঞ্চ করেছে। আর AnTuTu র তালিকায় স্থান পেয়েছে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি।

অক্টোবর মাসে AnTuTu বেঞ্চমার্কে প্রথম তিনে রয়েছে Huawei Mate 20, Mate 20 Pro আর Mate 20 X।

অক্টোবর মাসে বাজারে এসেছে Huawei এর ফ্ল্যাগশিপ সিরিজের এই তিনটি স্মার্টফোন। এই তিনটি ফোনেই রয়েছে লেটেস্ট HiSilicon Kirin 980 চিপসেট। এই চিপসেটে রয়েছে মাত্র 7Nm আর্কিটেকচার ডিজাইন।

অন্যদিকে Snapdragon 845 চিপসেটে রয়েছে 10Nm আর্কিটেকচার। তাই প্রথম তিনে থাকা একটি স্মার্টফোনেও Snapdragon 845 চিপসেটের ফোন দেখা যায়নি।


         AnTuTu বেঞ্চমার্কের লিস্ট

অক্টোবর মাসের শেষ দিকে লঞ্চ হওয়া OnePlus 6T, Xiaomi Mi Mix 3 আর Honor Magic 2 এর মতো স্মার্টফোনগুলি এই তালিকায় স্থান পায়নি।

AnTuTu বেঞ্চমার্ক তালিকায় এক নম্বরে রয়েছে Huawei Mate 20। এই ফোনটি 311,840 স্কোর করেছে। 307,693 স্কোর সহ দুই নম্বরে রয়েছে Mate 20 Pro। তিন নম্বরে Mate 20 X এর AnTuTuবেঞ্চমার্ক স্কোর 303,112।

সূত্র: গ্যাজেটস ৩৬০ডিগ্রি

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক