Saturday, November 17

কানাইঘাটে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন ভূমি কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের কেওটি হাওর গ্রামে টিলা কেটে অবৈধভাবে ঘর নির্মাণ করায় আজ শনিবার দুপুরে সেখানে অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং।
জানা যায়, মাস খানেক পূর্বে এলাকাবাসীর বাধা উপেক্ষা করে কেওটি হাওর গ্রামের বিলাল উদ্দিনের পুত্র আব্দুল কাদির ও সুলতান উদ্দিন গংরা সরকারি খাস খতিয়ানের প্রায় ৩ একর ভূমির কয়েকটি টিলা কেটে অবৈধভাবে টিন শেডের বসত ঘর নির্মাণ করে। টিলা কেটে পরিবেশ বিনষ্ট করে ঘর নির্মাণের ঘটনায় স্থানীয় এলাকার জালাল উদ্দিন গংরা বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে ভূমি কর্মকর্তা লুসিকান্ত হাজং শনিবার দুুপুর ১২ টার দিকে কানাইঘাট থানা পুলিশ কে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে টিলা কেটে তার উপর নির্মিত অবৈধ স্থাপনা, টিনশেডের ঘর গুড়িয়ে দেন। 

এ সময় তিনি পুনরায় সরকারি জায়গার উপর অবৈধভাবে টিলা কেটে বসত ঘর নির্মাণ করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।  

কানাইঘাট নিউজ ডটকম/১৭ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক