Friday, November 23

৫৫ রানে ৫ উইকেট হারাল বাংলাদেশ

কানাইঘাট নিউজ ডেস্ক:
শুক্রবার চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশ ৫ উইকেট হারিয়ে ৫৫ রান তুলেছে। এতে লিড বেড়ে দাঁড়িয়েছে ১৩৩।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় দিনে ২৪৬ রানে সফরকারীদের অলআউট করে দেয় বাংলাদেশ। তাদের ১০ উইকেটই নেন বাংলাদেশ স্পিনাররা। সাকিব নেন তিন উইকেট। নাঈম হাসানের দখলে যায় পাঁচ উইকেট। অপর দুটি তাইজুল-মিরাজের। এর আগে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে ৩২৪ রান করে। প্রথম ইনিংস থেকে লিড পায় ৭৮।
ইনিংসের দ্বিতীয় ও তৃতীয় ওভারে ১৩ রানের মাথায় একে একে ফিরে যান ইমরুল কায়েস ও সৌম্য সরকার। এরপর ফেরেন আগের ম্যাচে সেঞ্চুরি করা মুমিনুল। তারপর সাকিব-মিঠুন।
প্রথম ইনিংসে বাংলাদেশ অবশ্য আরও ভালো লিড পেতে পারতো। কিন্তু হেটমায়ারের  ৪৭ বলে ৬৩ এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান ডউসনের ৬৩ হিসেব বদলে দেয়।
এর আগে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে মুনিনুলের ১২০ রানের সুবাদে ৩২৪ রান তোলে। ইমরুল কায়েস করেন ৪৪ রান। সাকিবের ব্যাট থেকে আসে ৩৪। এছাড়া নবম উইকেট জুটিতে তাইজুল ও নাঈম করেন ৬৫ রান । ক্যারিয়ার সেরা ৩৯ রানে অপরাজিত থাকেন তাইজুল। নাঈম করেন ২৬। তাদের করা  মূল্যবান ওই রানে প্রথম ইনিংসে ভালো সংগ্রহ পায় বাংলাদেশ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক