Tuesday, October 2

ক্যালিফোর্নিয়ায় ২টি ছোট বিমান বিধ্বস্ত, নিহত ২

কানাইঘাট নিউজ ডেস্ক:
ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে ২৪ ঘন্টায় ছোট দুটি বিমান বিধ্বস্ত হয়েছে। এতে দুই পাইলট নিহত ও এক যাত্রী আহত হয়েছে। দেশটির ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন একথা জানিয়েছে।
গতকাল সোমবার স্থানীয় সময় সকাল ১১টা ৫০ মিনিটের দিকে দুর্ঘটনাটি ঘটে। বিমানটিতে চালক ছাড়া আর কেউ ছিল না। এটি অবতরণের সময় বিধ্বস্ত হয়।
ফেডারেল এভিয়েশন এ্যাডমিনিস্ট্রেশন আরো জানায়, রোববার একই বিমানবন্দরের রানওয়েতে নামতে গিয়ে ছোট্ট একটি বিমান কাছের নার্সারিতে বিধ্বস্ত হলে ৬৯ বছর বয়সী একজন নিহত ও অপর একজন আহত হয়।
লা ভার্ন নগরীর ব্রাকেট ফিল্ড বিমানবন্দরের কাছে ৯১.৪ মিটার দূরে বিমান দুটি বিধ্বস্ত হয়। নগরীটি লস এঞ্জেলেসের প্রাণকেন্দ্র থেকে ৫০ কিলোমিটার পূর্বে অবস্থিত।
সোমবারের ঘটনার প্রত্যক্ষদর্শী ফ্রান্সিসকো জুয়ারেজ স্থানীয় এবিসি৭ নিউজকে জানান, ব্যাপক শব্দ করে বিমানটি বিধ্বস্ত হয়। এ সময় বড়ো ধরণের বিস্ফোরণ ঘটে।
রোববার বিধ্বস্ত হওয়া বিমানটি ছিল এক ইঞ্জিন বিশিষ্ট সেসনা ১৭৭আরজি। অন্যদিকে, সোমবারের বিমানটি ছিল ৬ আসন ও এক ইঞ্জিন বিশিষ্ট একটি বিচ বোনাঞ্জা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক