Sunday, August 5, 2018

কানাইঘাটে ইউপি সদস্যের ইন্তেকাল, দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের চার বারের নির্বাচিত ইউপি সদস্য ও বিশিষ্ট সালিশব্যক্তিত্ব আলাউদ্দিন আর নেই। গত শনিবার রাত ১টার দিকে নিজ বাড়িতে দূর্গাপুর গ্রামে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর। তিনি স্ত্রী ২মেয়ে ১ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার বিকেল ২টায় আলাউদ্দিন মেম্বারের জানাযার নামাজ চতুল ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,জনপ্রতিনিধিসহ সর্বস্থরের হাজারো মানুষ শরীক হন। টানা চার বারের নির্বাচিত জনপ্রিয় এই মেম্বারের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্বস্থ শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর সংবাদ পেয়ে তাৎক্ষণিক রাতে বড়চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও:আবুল হোসেন,ইউপি সদস্যবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বাড়িতে ছুটে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। এলাকার নানা শ্রেণির পেশার মানুষ জানিয়েছেন,আলাউদ্দিন মেম্বার এলাকার একজন সালিশব্যক্তিত্ব ছিলেন। তিনি সবসময় সৎভাবে জীবন-যাপন করতেন এবং বিভিন্ন সালিশ বিচারে নিরপেক্ষ ভূমিকা রাখতেন। ৩নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন মূলক কর্মকান্ড এবং সবসময় মানুষের পাশে দাঁড়ানোর ফলে টানা চার বার তিনি ইউপি সদস্য নির্বাচিত হন।

এদিকে আলাউদ্দিন মেম্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্নার শান্তি কামনা করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধূরী,ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা,বড় চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও:আবুল হোসেন,বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন,আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ,বড় চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আলম জামিল,স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা কিউ.এম ফররুখ আহমদ ফারুক,গ্রীস যুবলীগের অন্যতম নেতা লোকমান উদ্দিন,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।
কানাইঘাট নিউজ ডটকম/০৪ আগস্ট ২০১৮ ইং।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক