Thursday, August 16

সিউলে জাতীয় শোক দিবস পালন

আব্দুল্লাহ আল-মাহবুব,দক্ষিণ কোরিয়া:১৫আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ সিউলের বাংলাদেশ দূতাবাসে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। সিউলস্থ বাংলাদেশ দূতাবাসের দূতাবাস হল রুমে দূতাবাসের প্রধান সচিব রহুল আমিনের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোরিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবিদা ইসলাম, উপস্থিত ছিলেন ব্যবসায়িক শাখার কনসুল্যার মাসুদ রানা চৌধুরী, প্রথম সচিব (শ্রম) মকিমা বেগম। আলোচনা সভায় ইপিএস বাংলা কমিউনিটি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও কোরিয়াতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
কোরিয়ানদের উপস্থিতি ছিল লক্ষণীয় । আলোচনা সভায় বক্তারা বলেন, বাঙালি জাতির মহান এই নেতার হত্যার মধ্য দিয়ে সেদিন ইতিহাসে এক কালো অধ্যায় রচিত হয়েছিল এবং এই বর্বর হত্যাযজ্ঞ ছিল বাঙালি জাতির ইতিহাসের সবচেয়ে কলঙ্কজনক অধ্যায়। উক্ত অনুষ্ঠানে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক সহ নির্বাহী সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন।
কানাইঘাট নিউজ ডটকম/আআম/এমআর/১৭আগস্ট ২০১৮ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক