Monday, June 18, 2018

জকিগঞ্জে বন্যার্তদের পাশে বিরোধীদলীয় হুইপ

 কানাইঘাট নিউজ ডেস্ক:
জকিগঞ্জ উপজেলার বন্যা কবলিত বিভিন্ন স্থান পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সেলিম উদ্দিন।
                            
বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন বলেন, জকিগঞ্জ উপজেলার বন্যার্ত মানুষের জন্য প্রাথমিক পর্যায়ে ২৭ মে. টন চাল বরাদ্দ করা হয়েছে। ইতিমধ্যে সরকার চাল বরাদ্দ দিয়েছে। আগামীতে নগদ টাকাসহ প্রয়োজনীয় আরও বরাদ্দ আসবে। এ ব্যাপারে মাননীয় ত্রান মন্ত্রীসহ সর্বমহলের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করছি। এ নিয়ে কোন ধরণের দুঃশ্চিন্তা না করার জন্য বিরোধীদলীয় হুইপ সকলের প্রতি আহবান জানান।

তিনি আরোও বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই, ধৈর্য্য সহকারে তা কাটিয়ে উঠতে হবে। তিনি প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি প্রবাসী, সমাজের বিত্তবান লোকদেরকে, সামাজিক সংগঠন সহ সমাজের সর্বস্থরের জনসাধারনকে প্রত্যেককে প্রত্যেকের অবস্থান থেকে বন্যা দূর্গতদের পাশে দাড়ানোর আহবান জানান। তিনি আরোও বলেন, বন্যার্তদের সাহায্যের কোন ব্যত্যয় ঘটবে না। এ ব্যাপারে প্রশাসনকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।                    

আজ বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন  জকিগঞ্জ উপজেলার বন্যাকবলিত জকিগঞ্জ পৌরসভা, জকিগঞ্জ সদর ইউনিয়ন, মানিকপুর ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং পরে তিনি মানকিপুর ইউনিয়ন অফিসে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় বিরোধীদলীয় হুইপ ইছামতি উচ্চ বিদ্যালয় ও মাইজকান্দি মাদ্রাসায় আশ্রয় গ্রহনকারী শতাদিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করেন।

বন্যাদুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরন ও পরিদর্শনকালে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি’র সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাজী বিজন কুমার সিংহ, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন চৌধুরী, কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সেলিম আহমদ, খুরশেদ আলম, আব্দুল মতিন মেম্বার, শহিদ মেম্বার, জাতীয় পার্টি নেতা নোমান উদ্দিন চৌধুরী, যুব সংহতির সাধারন সম্পাদক তাজুল ইসলাম তাজু, রাসলে আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম/১৮ জুন ২০১৮/প্রেবি/

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক