Thursday, May 31, 2018

বড়লেখায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন কানাইঘাটের হা.আব্দুল কাদির

কানাইঘাট নিউজ ডেস্ক: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এ মৌলভীবাজার জেলাধীন বড়লেখা উপজেলায় হাফিজ মাওলানা আব্দুল কাদির উপজেলা (মাদ্রাসা ) পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি বড়লেখা পরগনাহী দৌলতপুর সিনিয়র মাদ্রাসায় আরবী প্রভাষক হিসেবে দায়িত্বরত আছেন। উপজেলা পর্যায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ার জন‌্য যে সকল কোয়ালিটি ও শর্ত থাকা দরকার, তাঁর মধ‌্যে এ সকল গুণ থাকায় থাকে উপজেলা পর্যায় শ্রেষ্ঠ শিক্ষক এর স্বীকৃতি স্বরূপ আজ সকাল ১১ টায় বড়লেখা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান  তাকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। হাফিজ মাও.
আব্দুল কাদির সিলেট জেলার কানাইঘাট উপজেলার আগফৌদ নারাইনপুর গ্রামের মরহুম হাফিজ মৌলানা মাহমুদ মিয়া হাফেজ্জী হুজুরের তৃতীয় সন্তান ও তাবলীগ জামায়াতের অামীর পীরে কামিল মরহুম হযরত মাওলানা হরমুজ উল্লাহ ( রহ:) এর নাতি। তিনি হিফজ থেকে আলিম পর্যন্ত গাছবাড়ী জামিউল উলুম কামিল মাদ্রাসা, ফা​জিল ও কামিল ঢাকা মিসবাহুল উলূম কামিল মাদ্রাসা থেকে ও বি. এ. অনার্স এবং এম. এ. ( আরবি) ঢাকা বিশ্ব বিদ‌্যালয় থেকে সম্পন্ন করেন। দাখিল থেকে নিয়ে এম. এ. পর্যন্ত প্রতি পরীক্ষায় তিনি প্রথম বিভাগে উত্তীর্ণ হন এবং এম. এ. থিসিস গ্রুপে ফাস্টক্লাস থার্ড হওয়ার কৃতিত্ব লাভ করেন, বর্তমানে ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের আরবি বিভাগ থেকে তিনি এমফিল গবেষণা প্রার্থী। 

কানাইঘাট নিউজ ডটকম/৩১মে ২০১৮ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক