Wednesday, April 11, 2018

কানাইঘাট থানায় 'লোভা ভবন' ব্যারাক ও পার্কিং গ্যারেজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট থানায় নবনির্মিত লোভা ভবন ব্যারাক ও থানা পার্কিং গ্যারেজের শুভ উদ্বোধন করেছেন, সিলেটের পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান। বুধবার দুপুর সাড়ে ১২টায় থানা প্রাঙ্গণে পুলিশ ব্যারাক ও গ্যারেজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে পুলিশ সুপার মনিরুজ্জামান থানার বিভিন্ন উন্নয়ন ও সৌন্দর্য মূলক কর্মকান্ড পরিদর্শন করেন। পরে তিনি থানার পুলিশ অফিসারদের নিয়ে এক সভায় মিলিত হন। সভায় পুলিশ সুপার মনিরুজ্জামান উপজেলার সার্বিক আইন শৃংখলার উন্নয়নে পুলিশি তৎপরতা জোরদার এবং থানায় আগত ভূক্তভোগীরা যাতে করে দ্রুত পুলিশি সেবা পান এজন্য থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সহ থানার সাব ইন্সপেক্টর ও এএসআই পদমর্যাদা পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। তিনি বলেন বর্তমানে পুলিশের সেবার পরিধি অনেক বেড়েছে।
দায়িত্ব পালনে যারা ভাল কাজ করবেন তাদেরকে পুরস্কৃত করা হবে। সরকারের পাশাপাশি সমাজে গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রবাসী সহ সকলের আন্তরিক সহযোগিতায় অনেক থানার সার্বিক উন্নয়ন মূলক কর্মকান্ড সাধিত হচ্ছে। থানার পুলিশ ব্যারাক ও গ্যারেজ নির্মাণে যারা পুলিশকে সহযোগিতা করেছেন তাদের প্রতি তিনি ধন্যবাদ জানিয়ে বলেন পুলিশ এখন জনগনের অনেক কাছাকাছি আসতে পেরেছে। সকলের সহযোগিতায় একটি এলাকার আইন শৃংখলার উন্নয়ন ও শান্তি সম্পৃতি রক্ষা করা হচ্ছে পুলিশের কাজ। পুলিশ ব্যারাক উদ্বোধনের সময় পুলিশ সুপার মনিরুজ্জামানের সাথে উপস্থিত ছিলেন সিলেট উত্তর সার্কেলের এডিশনাল পুলিশ সুপার আবুল হাসনাত খাঁন, কানাইঘাট সার্কেলের এএসপি আমিনুল ইসলাম সরকার, কানাইঘাট থানার ওসি (তদন্ত) মোঃ নুনুমিয়া। বিকেল ৫টার দিকে পুলিশ সুপার কানাইঘাট থানার পুরাতন ভবন এলাকা পরিদর্শন করেন। প্রসঙ্গত যে, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের তত্বাবধানে পুলিশের আবাসন সংকট দূর করার জন্য তিনি থানায় যোগদানের পর প্রবাসী মোঃ ইয়াহিয়া, ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, ব্যবসায়ী আলতাফ হোসেন, আব্দুল্লাহ আল নোমানের আর্থিক সহায়তায় লোভা ভবন নামক ব্যারাক ও ব্যবসায়ী ফয়জুল ইসলাম বাবুল, মোঃ আব্দুল কাদিরের অর্থায়নে গাড়ী পার্কিং গ্যারেজের নির্মান করেন। পাশাপাশি থানার সার্বিক সৌন্দর্য বৃদ্ধি করার জন্য নানা ধরনের বনজ-ফলজ বৃক্ষ রোপন করে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ অনেকের প্রশংসা কুঁড়িয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক