Saturday, February 17

ছেলেদের মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু

1.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক :
গাজীপুরে ভাইদের মধ্যে মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু হয়েছে। মারামারির সময় ধাক্কা খেয়ে রাজ্জাক মোল্লা'র (৭০) মৃত্যু হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের বড় ছেলে বিল্লাল হোসেন মোল্লা (৩৫) গুরুতর আহত হয়েছেন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্র জানায়, হায়দরাবাদ এলাকায় নিজ বাড়িতে দুই স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে থাকতেন রাজ্জাক মোল্লা। প্রথম স্ত্রীর ঘরে দুই ছেলে ও এক মেয়ে। দ্বিতীয় স্ত্রীর ঘরে তিন ছেলে ও এক মেয়ে। দীর্ঘদিন ধরে দুই ঘরের ছেলেদের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল।

গতকাল বেলা আড়াইটার দিকে প্রথম স্ত্রীর সন্তান বিল্লাল মোল্লা ও খোকন মোল্লা বেড়াতে যাচ্ছিলেন। পথে বাড়ির পাশে একটি মার্কেটের সামনে দ্বিতীয় স্ত্রীর দুই ছেলে সুমন মোল্লা ও স্বপন মোল্লা তাদের থামান। এ সময় পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মারামারি শুরু হয়।

খবর পেয়ে বাবা রাজ্জাক মোল্লা মারামারি থামাতে যান। একপর্যায়ে ছেলেদের ধাক্কা খেয়ে তিনি মাটিতে পড়ে যান। অচেতন অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী থানার এসআই রমজান আলী জানান, রাজ্জাক মোল্লার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক