Home » , » স্মার্টওয়াচ এবার সাধারণ ঘড়ির রূপে

স্মার্টওয়াচ এবার সাধারণ ঘড়ির রূপে

Kanaighat News on Wednesday, September 20, 2017 | 8:09 PM

স্মার্টওয়াচ এবার সাধারণ ঘড়ির রূপে

কানাইঘাট নিউজ ডেস্ক: সাধারণ ঘড়ির সঙ্গে স্মার্টঘড়ির কিছু পার্থক্য। স্মার্টঘড়িতে প্রযুক্তির সংস্পর্শ থাকলেও তা দেখতে খুব একটা ফ্যাশনেবল নয়। ফ্যাশন অনুষঙ্গ হিসেবে এখনও সাধারণ ঘড়ির কদরই বেশি।

এবার ফ্যাশন প্রেমীদের কথা ভেবে ঘড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্শানওয়াচ বাজারে আনতে যাচ্ছে একটি হাইব্রিড স্মার্টঘড়ি। যার নাম দেওয়া হয়েছে এমভয়েস।

প্রধান প্রধান অ্যাপগুলোর নোটিফিকেশন দেখানোর পাশাপাশি এতে কল করা ও রিসিভ করার সুবিধা রয়েছে। শুধু তাই নয়, ছবি তোলা ও ভয়েস কমান্ড দেওয়ার জন্য এতে রয়েছে একটি শাটার বাটন। এই বাটনের সাহায্যে কমান্ড দেওয়া যাবে অ্যামাজনের অ্যালেক্সা, অ্যাপলের সিরি কিংবা গুগলের ওকে ভয়েস অ্যাসিস্ট্যান্টকে।

শুধু তাই নয়, ফোন কোথাও খুঁজে না পেলেও কোনো চিন্তা নেই। মার্শান মেনুতে চাপ দিলে স্মার্টঘড়িটি নিজে থেকেই ব্যবহারকারীকে ফোন দেবে। স্টাইলিশ এই স্মার্টওয়াচটির দাম ধরা হয়েছে ১২৯.৯৯ ডলার বা ১০ হাজার ৩৯৯ টাকা। সূত্র: টেক শহর।
Share this article :

Post a Comment

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

 
সম্পাদক মন্ডলীর সভাপতি: মো:মহিউদ্দিন,সম্পাদক : মাহবুবুর রশিদ,নির্বাহী সম্পাদক : নিজাম উদ্দিন। সম্পাদকীয় যোগাযোগ : শাপলা পয়েন্ট,কানাইঘাট পশ্চিম বাজার,কানাইঘাট,সিলেট।+৮৮ ০১৭২৭৬৬৭৭২০,+৮৮ ০১৯১২৭৬৪৭১৬ ই-মেইল :mahbuburrashid68@yahoo.com: সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত কানাইঘাট নিউজ ২০১৩