Friday, September 8

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

কানাইঘাট নিউজ ডেস্ক: কুমিল্লার দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকায় তিশা ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এ সময় আটোরিক্সার আরো ৪ যাত্রী আহত হয়।

গতকাল বৃহস্পতিবার রাত ১০ টায় এ ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ হোসাইন। সে ব্রাক্ষ্মনপাড়া উপজেলার পোমকারা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে নিহত পুলিশ সদস্য নিজ বাড়ি থেকে ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন। এসময় তাকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশা সাথে তিশা সার্ভিসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হোসাইনকে মুমর্ষ অবস্থায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি জানান, নিহত মোহাম্মদ হোসাইন ২০১৫ সালে বাংলাদেশ পুলিশের সদস্য পদে যোগদান করেন। সে রাঙ্গামাটি জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ছুটিতে বাড়িতে বেড়াতে এসে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছেন।

দেদ্বিারের মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহাজাহান ঘাতক বাসটিকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানা, ঘাতক বাসটি পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ ঘাতক গাড়িটিকে নগরীর তিশা কাউন্টারের কাছের একটি মাঠ থেকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। তবে ওই গাড়ির চালক বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়