Tuesday, August 1

সিঙ্গাপুর নেয়া হলো সুজনকে

সিঙ্গাপুর নেয়া হলো সুজনকে

কানাইঘাট নিউজ ডেস্ক: খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আরো উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছে। সোমবার রাত ১১টা ৫০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে খালেদ মাহমুদকে সিঙ্গাপুর নেওয়া হয়। সিঙ্গাপুরের পার্কওয়ে ইস্ট হসপিটালে তার চিকিৎসা হওয়ার কথা।

দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপে ভুগছিলেন খালেদ মাহমুদ। পাশাপাশি ডায়াবেটিসও রয়েছে। শনিবার গভীর রাতে তার শরীর খারাপ হলে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রোববার দুপুরে তাকে নিয়ে যাওয়া হয় ইউনাইটেড হাসপাতালে। হাসপাতালে নেওয়ার পরই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর তাকে আইসিইউতে নেওয়া হয়। রাতে তার অবস্থা ছিল সংকটাপন্ন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। সোমবার সকালে তার এমআরই করানো হয়।

ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, এমআরআই রিপোর্টে চিকিৎসকরা খারাপ কিছু পাননি। রিপোর্ট ভালো। এখন শারীরিক অবস্থা আগের থেকে ভালো।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আরো উন্নত চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর নেওয়া হবে খালেদ মাহমুদকে। এরপর রাত ১১টা ৫০ মিনিটে সিঙ্গাপুর নেওয়া হয় তাকে।
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়