Friday, August 4

ফের রণক্ষেত্র বনশ্রী, ভাঙচুর-ফাঁকা গুলি

ফের রণক্ষেত্র বনশ্রী, ভাঙচুর-ফাঁকা গুলি
কানাইঘাট নিউজ ডেস্ক:  রাজধানীর বনশ্রী এলাকার একটি বাসায় আজ শুক্রবার গৃহকর্মী লাইলী বেগমের (২৫) রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। বিক্ষুব্ধ লোকজন শুক্রবার রাতে ওই বাসাতে ফের হামলা চালিয়েছে এবং সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করছে।

রাত আটটায়ও ওই এলাকায় পুলিশের সঙ্গে স্থানীয়দের পাল্টাপাল্টি ধাওয়া চলছিল। লাইলীর পরিবারের সদস্যদের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর পুলিশ বাসার মালিক ও নিরাপত্তাকর্মীকে আটক করেছে।

রত্যক্ষদর্শীরা জানায়, বেলা দুইটার পর বনশ্রীর ৪ নম্বর সড়কের ডি ব্লকের ওই বাসায় বিক্ষুব্ধ লোকজন হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে বিক্ষুব্ধ লোকজনের সঙ্গে তাদের পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। থেমে থেমে সেই পাল্টাপাল্টি ধাওয়া চলতে থাকে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সন্ধ্যার পর পাল্টাপাল্টি ধাওয়া বেড়ে যায়। বিক্ষুব্ধরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পুলিশ কাঁদানে গ্যাসের শেল ছোড়ে ও ফাঁকা গুলি চালায়।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, আজ সকালে ওই গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্বজনরা জানায়, বনশ্রীর বি ব্লকের চার নম্বর সড়কের ১৪ নম্বর বাড়িতে গৃহকর্তা মঈন উদ্দিনের ফ্ল্যাটে কাজ করতেন লাইলী। শুক্রবার সকাল ১০টার দিকে তাকে অচেতন অবস্থায় ওই বাসা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

গৃহকর্তা মঈন উদ্দিন তখন সাংবাদিকদের বলেন, লাইলী তার বাসায় থাকতেন না। প্রতিদিন সকালে গিয়ে কাজ করে চলে আসতেন। লাইলী সকালে বাসায় এসে একটি ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন। তাকে ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। একপর্যায়ে দরজার ছিটকিনি ভেঙে ভেতরে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার নিথর দেহ পাওয়া যায়।

মৃতের আত্মীয় শাহনাজ বলেন, গৃহকর্তা মঈন উদ্দিন শুক্রবার সকালে লোক পাঠিয়ে লাইলীকে ডেকে নেন। এর কিছু সময় পর ওই বাসায় তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তাদের ধারণা, গৃহকর্তাই লাইলীকে হত্যা করেছেন। 

সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়