Tuesday, August 29

কুমিল্লায় ডোবা থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

কুমিল্লায় ডোবা থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

কানাইঘাট নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার নাঙ্গলকোটে নিখোঁজ হওয়ার একদিন পর ডোবা থেকে মোতাহার উদ্দিন তামিম (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার অষ্ট্রগ্রামের মিয়ার বাজারের পাশের একটি ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে থানার পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম। নিহত তামিম ফেনীর দাগনভূঁইয়া উপজেলার গজারিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

থানার পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম জানিয়েছেন, নিহত শিশু মোতাহার উদ্দিন তামিম গত ২৬ আগস্ট তার মায়ের সঙ্গে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের অষ্ট্রগ্রামে নানা আবু তাহেরের বাড়িতে বেড়াতে আসে। রবিবার সকাল থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর ওইদিন বিকালে তামিমের সন্ধান চেয়ে পরিবারের লোকজন এলাকায় মাইকযোগে প্রচার করে। সোমবার দুপুরে ওই ডোবায় তামিমের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শাপলা তুলতে গিয়ে শিশুটির মৃত্যু হয়েছে। কারণ তার হাতের মধ্যে শাপলার ফুল ছিল। এছাড়া শিশুটি সাঁতারও জানতো না বলে পরিবার দাবী করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়