Sunday, August 27

২৪ ঘণ্টা যান চলাচল স্বাভাবিক রাখার নির্দেশ

২৪ ঘণ্টা যান চলাচল স্বাভাবিক রাখার নির্দেশ

কানাইঘাট নিউজ ডেস্ক: ঈদযাত্রা স্বস্তিদায়ক এবং ২৪ ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে রাস্তায় নেমে দ্রুত কাজ করার জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার যশোর সার্কিট হাউজে খুলনা ও গোপালগঞ্জ জোনের সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী এবং সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এই নির্দেশ প্রদান করেন।

খুলনা, গোপালগঞ্জ, সাতক্ষীরা, যশোর, ফরিদপুর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইলসহ সংশ্লিষ্ট জেলার সড়ক ও আঞ্চলিক সড়কের যানবাহন চলাচলের স্বাভাবিকতা রক্ষা করার বিষয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কর্মকর্তাদের ঈদের ছুটি বাতিলের বিষয়টি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ঈদের দিন সকাল থেকে বেলা ২টা পর্যন্ত সময় ব্যতীত সবসময় এলাকায় রাস্তা মেরামত ও সংস্কার কাজে নিয়োজিত থাকতে হবে। যেকোন মূল্যে সড়কে যানবাহন চলাচলের জন্য সচল রাখতে হবে।

তিনি বলেন, এক্ষেত্রে বর্ষা বা বৃষ্টি কোন অজুহাত নয়, যে সময় যেখানে যা প্রয়োজন তাই করতে হবে। এতে অর্থের কোন অভাব হবেনা।

কাদের আরও বলেন, বন্যায় ও বর্ষার পানিতে সড়ক মহাসড়কের যে ক্ষতি হয়েছে এতে ঈদের সময় যানবাহন চলাচল স্বাভাবিক রাখাটা আমাদের জন্য চ্যালেঞ্জিং ব্যাপার।

মতবিনিময় সভায় যশোর সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর ৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্রচার্য্য, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়