Wednesday, August 30

বাস-ট্রেনে যাত্রীদের উপচে পড়া ভিড়

বাস-ট্রেনে যাত্রীদের উপচে পড়া ভিড়
কানাইঘাট নিউজ ডেস্ক: দুই দিন পরেই কোরবানির ঈদ। ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করতে বাড়ি ফিরতে শুরু করেছে ঘরমুখী মানুষ। রাজধানীর বাসস্টেশন, রেলস্টেশন ও লঞ্চ টার্মিনালগুলোতে অন্যান্য দিনের তুলনায় যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

এদিকে, প্রতিটি বাস ও ট্রেন নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যায়। অতিরিক্ত যাত্রীচাপের কারণেই ট্রেন কিছুটা দেরিতে ছাড়ছে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

সকালে রাজশাহীগামী ধূমকেতু, খুলনাগামী সুন্দরবন, তিস্তা দেওয়ানগঞ্জ, মহানগর এক্সপ্রেস নির্ধারিত সময়ের চেয়ে এক থেকে দেড় ঘণ্টা দেরীতে স্টেশন ছেড়ে গেছে। কয়েকটি ট্রেন নির্ধারিত সময়ে ছেড়ে গেলেও ছিল অতিরিক্ত যাত্রী চাপ।

সড়ক পথেও যেন ব্যস্ততা আর দুর্ভোগ একে অন্যের সাথে পাল্লা দিয়ে চলছে। যাত্রীদের অভিযোগ, নির্ধারিত সময়ে বাসগুলো ছেড়ে যাচ্ছে না। টিকিট কালো বাজারির জন্য অনেকে টিকিট পায়নি বলেও জানান তারা।

সদরঘাট লঞ্চ টার্মিনালে ভিড় থাকলেও ভোগান্তি অনেকটাই কম। যাত্রীরা জানান, পল্টনের সংখ্যা বাড়ায় সদরঘাটে আগের চেয়ে দুর্ভোগ অনেক কমে গেছে।

যাত্রীরা আরো জানান, কোনভাবেই যেন লঞ্চ আগে ছেড়ে না যায় তাই একটু আগে এসে লঞ্চ ঘাটে উপস্থিত হয়েছেন তারা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক