Saturday, June 17

কোনদিন ভাবি নাই আমি ফুটবল খেলবো: তিশা

কোনদিন ভাবি নাই আমি ফুটবল খেলবো: তিশা

কানাইঘাট নিউজ ডেস্ক: ঈদ উপলক্ষে ১২ নির্মাতা নির্মাণ করবেন ১২টি একক নাটক। দর্শক ফেরাতে এই উদ্যোগ নিয়েছে ছবিয়াল। 'ছবিয়াল রিইউনিয়ন সিরিজ' এ নাটকগুলি দেখানো হবে।

এই সিরিজে আশফাক নিপুন পরিচালিত একটি নাটক "ছেলেটা কিন্তু ভালো ছিলো" তে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এ নাটকে তাকে ফুটবল খেলতে দেখা যাবে। আর নাটকে ফুটবল খেলার কথা উল্লেখ করে তিশা তার ভেরিফাইড ফেসবুক পেজে জানিয়েছেন, 'ফুটবল চিরকাল আমার ঘুম নষ্ট করেছে। কারণ ফারুকী রাত জেগে খেলা দেখে। কোনদিন ভাবি নাই একদিন আমাকেই সেই ফুটবল খেলতে হবে। তবে কাজটা করতে খুব আনন্দ পাচ্ছি। ফ্রেশ কিছু হবে'।

নাটকটি আসন্ন ঈদুল ফিতরে একুশে টেলিভিশনে দেখানো হবে।

এই সিরিজ নাটক প্রসঙ্গে ছবিয়ালের কর্ণধার মোস্তফা সরয়ার ফারুকী জানান, এই ১২টি নাটক নির্মাণ করবেন-রেদওয়ান রনি, মোস্তফা কামাল রাজ, আশুতোষ সুজন, আশফাক নিপুণ, সরাফ আহমেদ জীবন, গোলাম কিবরিয়া ফারুকী, ইফতেখার আহমেদ ফাহমি, ইশতিয়াক আহমেদ রোমেল, হুমায়ূন সাধু, মাহমুদুল ইসলাম, আদনান আল রাজীব আলি ও ফিদা একরাম তোজো।

১২টি নাটকের মধ্যে ৭টি নাটক আগামী ঈদুল ফিতরের জন্য নির্মিত হবে। লটারির মাধ্যমে এই ৭ নির্মাতাকে নির্বাচন করা হবে। বাকি ৫ নির্মাতা আগামী ঈদুল আজহার জন্য ৫টি নাটক নির্মাণ করবেন।

ঈদুল ফিতরের জন্য নির্মিতব্য নাটকগুলো হলো- চিকন পিনের চার্জার, ছাব্বিশ দিন মাত্র, বিকেল বেলার পাখি, ছেলেটা কিন্তু ভালো ছিল, পুতুল, নোঙর ফেলি ঘাটে ঘাটে, আবার তোরা সাহেব হ।

এই উদ্যোগ প্রসঙ্গে ফারুকী বলেন, ''একটি নির্দিষ্ট ফরম্যাটে দীর্ঘ দিন ধরে নির্মিত হচ্ছে টেলিভিশন নাটক। আমরা ঠিক এই ফরম্যাটের বাইরে গিয়ে কিছু করতে চাই। এর মাধ্যমে যদি দর্শক দেশি নাটক আবার দেখে তবে সেটাই হবে আমাদের সফলতা। এছাড়া আবারো আমরা ছবিয়ালকে চাঙা করে তুলতে চাই।''

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়