Saturday, June 3

দাম্পত্য জীবনের ৪৪ বছর অমিতাভ-জয়ার

দাম্পত্য জীবনের ৪৪ বছর অমিতাভ-জয়ার

কানাইঘাট নিউজ ডেস্ক: ১৯৭৩ সালের ৩ জুন জয়া ভাদুড়িকে বিয়ে করেন অমিতাভ বচ্চন। আজ দাম্পত্য জীবনের ৪৪ বছর পার করছেন অমিতাভ-জয়া।

বিশেষ এই দিনটিকে স্মরণ করে টুইটারে একটি টুইট করেছেন অমিতাভ বচ্চন। একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘১৯৭৩ সালের ৩ জুন। বিয়ের ৪৪ বছর। যারা শুভেচ্ছা পাঠিয়েছেন তাদের অসংখ্য ধন্যবাদ। ভালোবাসায় পরিপূর্ণ অনুভব করছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

বিয়ের দিনের স্মৃতিচারণ করে অমিতাভ লেখেন, “সদ্য পাওয়া পন্টিয়াক স্পোর্টস গাড়িতে চড়ে আমার ভাড়া বাড়ি ‘মঙ্গল’ থেকে বাবা-মা এবং আমার ড্রাইভার নাগেসকে (যিনি মারা গেছেন) নিয়ে মালাবার হিলসে জয়ার এক পরিবারিক বন্ধুর অ্যাপার্টমেন্টে রওনা হচ্ছিলাম। ১৯৭৩ সালের ৩ জুন, তখন কয়েক ফোটা বৃষ্টি শুরু হয়। আমাদের প্রতিবেশীরা তাদের ঘর থেকে বের হয়ে চিৎকার শুরু করে, ‘তাড়াতাড়ি বিয়ে করতে যাও, বৃষ্টি হচ্ছে, ভালো লক্ষণ।’ তারপর থেকে ৪৪ বছর।”

দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। বড় ছেলে অভিষেক বচ্চন বলিউডের অভিনেতা। মেয়ের  নাম শ্বেতা। তাদের পরিবারে পুত্রবধূ হয়ে এসেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

অমিতাভ-জয়ার দীর্ঘদিনের এই দাম্পত্য জীবনে কখনোই দেখা যায়নি একে অপরের বিরুদ্ধে কোনো কথা বলতে। বরং একজন অন্যজনের প্রশংসায় পঞ্চমুখ থেকেছেন সবসময়।
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক